রবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে

Paris
সেপ্টেম্বর ৩, ২০২৩ ২:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

দীর্ঘক্ষণ যাত্রা বিলম্বের কারণে অনলাইন ও অফলাইনে কেনা ট্রেনের টিকিটের টাকা ফেরত দিয়ে দিচ্ছে বাংলাদেশ রেলওয়ে। টিকিটের টাকা ফেরত দিলেও এক্ষেত্রে যাত্রীদের কাছ থেকে কোনো চার্জ কাটা হবে না বলে জানিয়েছেন কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার।

রোববার (৩ সেপ্টেম্বর) কমলাপুরে স্টেশন ম্যানেজারের কক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মাসুদ সারওয়ার বলেন, অবরোধের কারণে সকাল থেকে সাতটি ট্রেন এখনো প্লাটফর্ম ছেড়ে যেতে পারেনি। যেহেতু ট্রেন ছাড়তে বিলম্ব হচ্ছে, সেহেতু আমাদের যাত্রীদের মাঝে যারা যাত্রা বাতিল করতে চাইছেন তাদের টাকা ফেরত দিয়ে দিচ্ছি। তবে টিকিট ফেরত দিলেও যাত্রীদের কাছ থেকে কোনো চার্জ কাটা হবে না।

তিনি বলেন, যারা অনলাইনে টিকিট কিনেছেন তারা অনলাইনে টাকা ফেরত পাবেন। যারা সরাসরি টিকিট কেটেছেন তারা কাউন্টার থেকেই টাকা ফেরত নিতে পারবেন। আমরা ইতোমধ্যে একতা এবং রংপুর এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের টাকা ফেরত দিতে শুরু করেছি। এই অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য তো আমরা স্টেশন কর্তৃপক্ষ দায়ী না। সম্মানিত যাত্রী সাধারণের প্রতি আমার অনুরোধ থাকবে যে, আপনারা একটু ধৈর্য ধারণ করে আমাদের সহযোগিতা করবেন। যারা বিলম্বের কারণে যাত্রা বালিত করছেন তারা টাকা ফেরত পাবেন।

স্টেশন ম্যানেজার বলেন, এখন পর্যন্ত ঢাকা থেকে সাতটি ট্রেন ঢাকা ছাড়তে পারেনি। অন্যদিকে চারটি ট্রেন ঢাকায় প্রবেশের জন্য বিভিন্ন স্টেশনে অপেক্ষা করছে। অবরোধ উঠে গেলে যথারীতি ট্রেন চলাচল করবে।

সর্বশেষ - জাতীয়