বুধবার , ১০ জুলাই ২০২৪ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপন কথা ফাঁস করতেই শেহনাজকে আটকালেন সারা

Paris
জুলাই ১০, ২০২৪ ৪:০৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
শেহনাজ গিল ‘শিব দি কিতাব’ এবং ‘মাঝে দি জাট্টি’ গানের মধ্য দিয়ে মডেল হিসেবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি সরগুন মেহতা ও গিপ্পি গ্রেওয়ালের সাথে কালা শাহ কালা এবং ডাকার মতো চলচ্চিত্রে অভিনয় করার মাধ্যমে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন।

এখন এ অভিনেত্রী নিজেকে পরিবর্তন করে বলিউডের অন্যতম চর্চিত স্টার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে বেশ প্রশংসিত।

সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখতে দেখা গিয়েছিল শেহনাজ গিলকে। যদিও তারপর এখনও পর্যন্ত কোনও ছবির খবর তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেননি। বর্তমানে নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। শেহনাজের সেই চ্যানেলে সাক্ষাৎকার দিতে উপস্থিত হয়ে থাকেন বহু স্টার।

সম্প্রতি সারা আলি খানকে সেই চ্যানেলে সাক্ষাৎকার দিতে দেখা যায়। শেহনাজ সঙ্গে এবার খোলামেলা আড্ডায় মেতেছিলেন তিনি। যেখানে খুব সাধারণ আড্ডাতেই জমে উঠেছিল শো। কথা প্রসঙ্গে শেহনাজ গিল হঠাৎ করে জানিয়ে বসেন তিনি অধিকাংশ সময় বিছানাতেই থাকতে পছন্দ করেন।

শেহনাজের নাকি লক্ষ্য থাকে কখন কাজ শেষ হবে, তিনি দ্রুত গোসল করে বিছানায় চলে যাবেন। এরপর হাসতে হাসতে বলেছিলেন অবশ্যই তিনি একা থাকতে চান। তিনি বিছানায় শুয়ে শুয়ে রিলস দেখতে পছন্দ করেন। শুনে হেসে ফেলেন সারা আলি খান।

তিনিও মজা করে বলেছিলেন, এমন কথা আলোচনা করা উচিত নয়। এমন কথা কেন বলছেন তিনি। সেটে উপস্থিত সকলেই হেসে ফেলেন শেহনাজের কথা শুনে।

যদিও সারার কথায়, তিনি অবসর সময় মোটেও ঘরে থাকতে পছন্দ করেন না। তিনি বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়াতেই বেশি পছন্দ করেন। তাদের সঙ্গে থাকতেই বেশি পছন্দ করেন সারা আলি খান। কোথাও ঘুরতেও চলে যান। কিন্তু বাড়িতে বসে থাকাটা তার মোটেও পছন্দ নয়। শেহনাজ যদিও রাখঢাক না করেই জানিয়ে দিলেন, যে যাই বলুক, তিনি এটাতেই বেশি খুশি থাকেন।

 

সর্বশেষ - বিনোদন

...