বুধবার , ২ অক্টোবর ২০২৪ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গুলিবিদ্ধ গোবিন্দর বয়ানে সন্তুষ্ট নয় পুলিশ, মেয়েকে জিজ্ঞাসাবাদ

Paris
অক্টোবর ২, ২০২৪ ১০:১৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বলিউড অভিনেতা গোবিন্দ নিজের রিভলবার থেকে নিজেই গুলিবিদ্ধ হয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল মঙ্গলবার ভোরে কলকাতার উদ্দেশে রওনা দেওয়ার সময় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিজের কাছে রাখা লাইসেন্সপ্রাপ্ত রিভলবারটি নেড়েচেড়ে দেখার সময় হাত থেকে পড়ে যায়। গুলি ছুটে এসে লাগে অভিনেতার পায়ে। যন্ত্রণায় লুটিয়ে পড়েন তিনি। তাকে হাসপাতালে ভর্তির পর পায়ে অস্ত্রপচার করা হয়েছে।

এ ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাইয়ের জুহু থানার পুলিশ। তদন্তে নেমে ইতিমধ্যে অভিনেতার কাছ থেকে জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। তবে বয়ানে নাকি অসঙ্গতি খুঁজে পেয়েছে পুলিশ!
প্রাথমিকভাবে জানা গেছে, মঙ্গলবার ভোর ৪টা ৪৫ মিনিটে দুর্ঘটনা ঘটে। এদিন তার কলকাতায় আসার কথা ছিল, রওনা দেওয়ার আগে নিজের কাছে রাখা রিভলবারটি হাত থেকে হঠাৎই পড়ে যায় আর গুলি এসে লাগে পায়ে।

পুলিশের কাছে এই অভিনেতা জানিয়েছেন, রিভলবার পরিষ্কার করার জন্য তিনি হাতে নিয়েছিলেন। সেইসময় তা ‘আনলকড’ ছিল। বন্দুকটি প্রায় ২০ বছরের পুরনো। কিন্তু অভিনেতার এই বয়ানে সন্তুষ্ট নয় পুলিশ।

স্থানীয় গণমাধ্যমকে সূত্র বলছে, অভিনেতার বয়ান ফের রেকর্ড করা হতে পারে। এছাড়া অভিনেতার মেয়ে টিনা আহুজাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এদিকে, অভিনেতার ‘হাত থেকে পড়ে গিয়ে গুলিবিদ্ধ’ হওয়ার বিষয়টি বিশ্বাস করতে পারছেন না নেটিজেনরা। এ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন