শনিবার , ৬ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

খুনের অভিযোগে কপিল শর্মার কমেডি শো-র চিত্রনাট্যকার গ্রেফতার

Paris
আগস্ট ৬, ২০১৬ ৯:৩৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

খুনের অভিযোগে গ্রেফতার হলেন ছোট পর্দার জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর চিত্রনাট্যকার অভিষেক সিংহ। ২০০৯-এ আজমগড়ের এক ব্যক্তিকে খুনের অভিযোগে দীর্ঘ দিন ধরে তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছিল উত্তরপ্রদেশ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। তা হলে ২০০৯-এর একটি খুনের ঘটনার মূল অভিযুক্তর নাগাল পেতে সাত বছর সময় লেগে গেল কেন?

পুলিশ সূত্রে খবর, আজমগড়ের ওই গ্রামে অভিযুক্ত এই চিত্রনাট্যকার অভিষেক সিংহ নামে পরিচিত হলেও মুম্বইয়ে এই অভিষেকই নাম বদলে রোহিত সিংহ, কেরা সিংহ এবং বলজিন্দর সিংহ নামে বিভিন্ন ছোট-বড় টেলি প্রোডাকশনের সঙ্গে চিত্রনাট্য লেখার কাজে যুক্ত ছিলেন। একই ব্যক্তির একাধিক ‘ভুয়ো’ পরিচিতির কারণেই খুনের ঘটনায় মূল অভিযুক্ত অভিষেককে খুঁজে পেতে এতটা সময় লেগে যায়।

কী করে পুলিশ নাগাল পেল একাধিক ভুয়ো নামের আড়ালে লুকিয়ে থাকা অভিষেককে? সূত্রের খবর, মূল অভিযুক্তের খোঁজ পেতে ৩০ হাজার টাকার পুরস্কার মূল্যও ঘোষণা করেছিল উত্তরপ্রদেশ পুলিশ। এর পর আজমগড়ের এক বাসিন্দার কাছ থেকে অভিষেকের একটি ছবি পায় পুলিশ। সেই ছবির সঙ্গে মুম্বইয়ের একাধিক জনপ্রিয় কমেডি শোয়ের চিত্রনাট্যকার রোহিত সিংহের ছবির মিল খুঁজে পায় পুলিশ। এর পরই তদন্তের গতি বাড়িয়ে মুম্বই পুলিশের সহযোগিতায় একাধিক নামের আড়ালে লুকিয়ে থাকা অভিষেক সিংহকে গ্রেফতার করে স্পেশাল টাস্ক ফোর্স। চিত্রনাট্যকারের গ্রেফতারিতে ক্ষতির আশঙ্কায় দিন গুনছে ‘দ্য কপিল শর্মা শো’-এর প্রযোজক সংস্থা ‘কে৯ প্রোডাকসন্স’।

সুত্র: এবপি

সর্বশেষ - বিনোদন