বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪ | ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কাজ পেতে চাইলে আমার বউ হতে হবে, অভিনেত্রীকে শর্ত প্রযোজকের

Paris
অক্টোবর ১০, ২০২৪ ১:৩১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
গ্ল্যামারের দুনিয়া বলিউড। কোটি কোটি টাকা রোজগার, জনপ্রিয়তা, ক্যামেরার ঝলকানি যেন হাতছানি দিয়ে ডাকে। সেই ডাকে সাড়া দিয়ে প্রতি বছরই মুম্বাই পাড়ি দেন হাজার হাজার যুবক-যুবতী। তারা জানেন, এখানে ক্যারিয়ার গড়া সহজ নয়। তারপরও ভাগ্য পরীক্ষা করেন। যদি শিকে ছেঁড়ে।

আয়েশা কাপুরও এভাবেই এসেছিলেন বলিউডে। এখন তিনি প্রতিষ্ঠিত টিভি অভিনেত্রী। তবে শুরুটা সহজ হয়নি মোটেও। প্রযোজকদের অদ্ভুত আবদার সামলাতে হয়েছে তাকে। কখনো আবার না মানায় শো থেকেও বের করে দেওয়া হয়েছে।

সেসব নিয়েই সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী। আয়েশার কথায়, ‘ইন্ডাস্ট্রিকে যতটা রঙিন, যতটা আধুনিক মনে হয়, ততটা নয়।’

অভিনয় জগত বড় কঠিন। অনবরত সংগ্রাম করতে হয়। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে আয়েশাও লড়ছেন। টিভি এবং ওয়েব সিরিজের এই জনপ্রিয় অভিনেত্রীকে অনেক সমস্যাতেও পড়তে হয়েছে।

টিভি শো ‘শেরদিল শেরগিল’ দিয়ে অভিনয়ের দুনিয়ায় পা রাখেন আয়েশা। তাঁর একটি পুরোনো সাক্ষাৎকার নতুন করে ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী জানান, এক প্রযোজক তাকে বলেছিলেন, ‘ছবিতে কাস্ট করতে পারি, তবে আমার বউ হতে হবে।’

আয়েশা বলছেন, প্রযোজকের শর্ত না মানায় তাকে শো ছাড়তে বাধ্য করা হয়েছিল।

তিনি বলেন, ছোট থেকেই অভিনেত্রী হতে চেয়েছি। অভিনয় ছিল আমার স্বপ্ন। কিন্তু এই যাত্রা সহজ ছিল না। যখনই কারও সঙ্গে দেখা করতে যেতাম, ভুলভাল উপদেশ দিত। একবার একটি সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পাই। বড় রোল। মোটা টাকা পারিশ্রমিক। কিন্তু প্রযোজক শর্ত দেন। বলেন, তাকে বিয়ে করলে তবেই এই চরিত্রে তিনি কাস্ট করবেন।

শুধু তাই নয়, আমাকে তিনি বলেন, বিলাসবহুল জীবন কাটাবে। কোনও অসুবিধা হবে না। কিন্তু আমি রাজি হইনি। প্রযোজকের প্রস্তাব না মানায়, অভিনয়ের সুযোগও মেলেনি। শো থেকেই বের করে দেওয়া হয় আমাকে।

 

সর্বশেষ - বিনোদন