রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

উইল স্মিথের রেকর্ড ভাঙলেন অভিষেক বচ্চন

Paris
সেপ্টেম্বর ১৮, ২০১৬ ১১:৩৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ক্যারিয়ারটা ভালো যাচ্ছে না অভিষেক বচ্চনের। গত কয়েকটা ছবির কোনোটাই সাড়া জাগাতে পারেনি। বলিউডে এরই মধ্যে তাঁকে ব্যর্থ অভিনেতা হিসেবে দেখা হচ্ছে। বাবা অমিতাভ বচ্চন আর স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সাফল্য বা জনপ্রিয়তার ধারেকাছে ঘেঁষতে পারেননি অভিষেক।

 

তবে নিন্দুকরা যত যাই বলুক, অভিষেকের কিন্তু একটি গিনেজ ওয়ার্ল্ড রেকর্ড রয়েছে। আর এই রেকর্ড তিনি করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা উইল স্মিথের রেকর্ড ভেঙে। এ খবর জানিয়েছে ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়া।

 

২০০৯ সালে মুক্তি পেয়েছিল অভিষেক বচ্চন ও সোনম কাপুর অভিনীত ‘দিল্লি ৬’ ছবিটি। এই ছবির প্রচারণার জন্য ১২ ঘণ্টায় সাতটি ভিন্ন ভেন্যুতে অনুষ্ঠান করেছিলেন অভিষেক। আর এটাই এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ স্থানে প্রচার চালানোর রেকর্ড। এর আগে ২০০৪ সালে হলিউড অভিনেতা উইল স্মিথ তাঁর ‘আই, রোবট’ ছবির প্রচারণার জন্য দুই ঘণ্টার মধ্যে তিনটি প্রচারণা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

দিল্লি ৬ ছবির প্রচারণার জন্য সে সময় অভিষেক ঘাজিয়াবাদ, নয়দা, ফরিদাবাদ, দিল্লি, গুরগাঁও, চণ্ডীগড় ও মুম্বাইয়ের বিভিন্ন স্থানে প্রচারণায় অংশ নেন। ১২ ঘণ্টায় প্রায় এক হাজার ৮০০ কিলোমিটার পথ পাড়ি দিতে হয়েছিল অভিষেককে। আর এ জন্য অভিষেক বিমান ও গাড়ি ব্যবহার করেন।

 

১৬ বছরের ক্যারিয়ারে অভিষেকের ব্যবসাসফল ছবির সংখ্যা হাতেগোনা। আর যে ছবিগুলো ব্যবসা সফল হয়েছে সেগুলোতে একক অভিনেতা হিসেবে কাজ করেননি অভিষেক। ফলে কৃতিত্বের অনেকটাই চলে গেছে পরিচালক ও অন্য অভিনেতাদের ঝুড়িতে। তবে অভিষেকের গিনেজ রেকর্ডে ভাগ বসাতে পারবে না কেউ!

সূত্র: এনটিভি

সর্বশেষ - বিনোদন