বৃহস্পতিবার , ১২ মে ২০২২ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আলিয়ার দুঃখেই বিয়ে করছেন না পরমব্রত!

Paris
মে ১২, ২০২২ ১১:০৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

টালিউডের সুদর্শন নায়ক, দারুণ অভিনেতা, মেধাবী পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। একসময় প্রেমের গুঞ্জনে বার বার উঠে আসতো পরমের নাম। তবে সেসব ইতিহাস। পরম আজকাল মুম্বাই, কলকাতা করে বেড়াচ্ছেন। ঝুলিতে একের পর এক কাজ। কিন্তু টালিউড জুড়ে ঘুরছে একটাই প্রশ্ন, এত লোকে প্রেম করছেন, এত লোকে বিয়ে করছেন, পরমের বিয়ে কবে?

এমন প্রশ্ন শুনেই হেসে ফেলেন পরমব্রত। হাসি থামিয়ে বলেন, একজনের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম। আসলে তাকে খুব পছন্দ ছিল। কে সেই মেয়ে? পরমের উত্তর, আলিয়া ভাট!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘হাবজি গাবজি’র নিয়ে আড্ডায় পাওয়া যায় শুভশ্রী ও পরমব্রতকে। বিয়ের প্রসঙ্গ উঠতেই সংবাদ প্রতিদিন ডিজিটালকে পরমব্রত বলেন, শুভশ্রীও বেশ কিছুদিন ধরে বিয়ের কথা বলছেন। কিন্তু আমি আলিয়ার খুব বড় ফ্যান। আলিয়ার বিয়ে হয়ে গেলো। সেই দুঃখেই আমার আর বিয়ে করা হলো না। তবে এই দুঃখ থেকে বের হতে হবে! মুভ অন করতে হবে!

‘পরিণীতা’ থেকেই কাহিনির ভিন্নতার ওপর গুরুত্ব দিতে শুরু করেছেন পরিচালক রাজ। তার এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদের। এবার শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। এ ছবিতেও নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তক দ্যুতি মৈত্র।

ছবির কাহিনি রাজের হলেও চিত্রনাট্য আর সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ছবিতে অভিনয়ও করেছেন পদ্মনাভ। ক্যামেরার দায়িত্ব সামলেছেন মানস গঙ্গোপাধ্যায়। সুর সাজিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। শুধুমাত্র শিশুদের নয়, বাবা ও মায়েদেরও অ্যাকচুয়াল আর ভার্চুয়াল জগতের পার্থক্য বোঝাবে ‘হাবজি গাবজি’।

 

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ - বিনোদন