আসছে মটোরোলার ফ্ল্যাগশিপ ফোন

July 1, 2018 at 10:20 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আসছে মটোরোলার নতুন ফ্ল্যাগশিপ ফোন।

অাগস্টের ২ তারিখযুক্তরাষ্ট্রের শিকাগো প্রধান কার্যালয়ে মটোরোলার পণ্য উন্মোচন অনুষ্ঠান শুরু হবে। সেখানে নতুন ডিভাইসটি উন্মোচন করা হবে।

নতুন ফোনের ফিচার সম্পর্কে কোন তথ্য দেয়নি প্রতিষ্ঠানটি। তবে অনলাইনে ফাঁস হচ্ছে ছবি ও তথ্য।

ধারণা করা হচ্ছে, মটো জেড ৩ নামের ফোনটি হবে ফ্ল্যাগশিপ ডিভাইস। সাশ্রয়ী দামে আসতে পারে মটোরোলা ওয়ান পাওয়ার নামে আরেকটি ফোন।

এদিকে ফাঁস হওয়া এক  ছবিতে দেখা যায়, মটো জেড ৩ ফোনে থাকবে ফুল ভিউ ডিসপ্লে। তবে থাকবে না নচ। ফোনের ডান পাশে সাইডবারের পাওয়ার বাটনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পিছনে থাকতে ডুয়েল ক্যামেরা সেটআপ ও এলইডি ফ্ল্যাশ। ব্যাকপ্যানেলের মাঝখানে থাকবে মটোরোলার লোগো।

প্রসেসর হিসেবে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট ও ৬ গিগাবাইট র‍্যাম। ফলে বর্তমান বাজারে থাকা স্যামসাং গ্যালাক্সি এ৯ প্লাস কিংবা ওয়ানপ্লাস ৬ এর সঙ্গে পাল্লা দেবে ফোনটি।

চলতি বছর মে মাসে ভাঁজ করা যাবে এমন এক ডিভাইসের জন্য পেটেন্ট করিয়েছে মটোরোলা। এই পেটেন্ট অনুযায়ী ডিভাইসটিতে একটি আয়তাকার স্ক্রিন থাকবে যা ভাঁজ করে ফোনের মতো বা ভাঁজ খুলে ট্যাবলেটের মতো ব্যবহার করা যাবে।

গুঞ্জন চলছে, ভাঁজ করা যাবে এমন ফোনও আনতে পারে মটোরোলা। তবে বিস্তারিত কোন তথ্য জানা যায়নি। এখন অপেক্ষার পালা, কবে আসবে ডিভাইসটি।

Print