শনিবার , ৯ জুলাই ২০১৬ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হালদায় নৌকাডুবি : তিন লাশ উদ্ধার, নিখোঁজ ২

Paris
জুলাই ৯, ২০১৬ ১২:১৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় হালদা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের মধ্যে তিনজনের মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া গেছে। এরা হলেন পূর্ব সুয়াবিল গ্রামের মৃত বজল আহমদের ছেলে নূরুল ইসলাম (৪৫) মো. রুবেলের ছেলে ইমন (১৮) ও মো. হানিফের ছেলে রিজভি (১২)। আজ শনিবার সকাল সোয়া ৯টার দিকে নূরুল ইসলাম এবং সাড়ে ৯টার দিকে রিজভি ও ইমনের মরদেহ ভেসে উঠে।  ফায়ার সার্ভিসের ডুবুরিদল মরদেহ তিনটি উদ্ধার করে তীরে নিয়ে যায়।

 

চট্টগ্রামে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর বিশ্বান্তর বড়ুয়া জানান, যেখানে নৌকা ডুবেছিল তার থেকে আনুমানিক এক কিলোমিটার পশ্চিমে তিনটি মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া গেছে। এর আগে শুক্রবার সকাল ১১টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, ফটিকছড়ির সুয়াবিল ইউনিয়ন থেকে যাত্রী নিয়ে হালদা নদী দিয়ে একটি নৌকা সুন্দরপুর ইউনিয়ন ঘাটে যাচ্ছিল। মাঝনদীতে অতিরিক্ত যাত্রীবোঝাই নৌকাটি ডুবে যায়।

 

স্থানীয়রা পাঁচজনের নিখোঁজের খবর দিলেও অপারেটর বিশ্বান্তর বড়ুয়া জানিয়েছেন, তাদের কাছে মোট চারজন নিখোঁজের তথ্য আছে। তিনজনের মরদেহ উদ্ধারের পর নিখোঁজ আছে আরও একজন। স্থানীয়দের হিসেবে নিখোঁজ আরও দুজন হলো পূর্ব সুয়াবিল গ্রামের নূরুল আবছারের ছেলে আরমান (৮) এবং মো. রুবেলের ছেলে রহিম (১৩)। নৌকাডুবির পর ফায়ার সার্ভিসের তিন সদস্যের ডুবুরিদল শুক্রবার সন্ধ্যা পর্যন্ত হালদা নদীতে তল্লাশি চালায়। তবে এ সময় তারা কোনো মরদেহ উদ্ধার করতে পারেনি।

সূত্র:কালেরকণ্ঠ

সর্বশেষ - জাতীয়