বৃহস্পতিবার , ৩১ অক্টোবর ২০১৯ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সুন্দর একটি বাংলাদেশ গড়তে কাজ করছে শুভসংঘ: বগুড়ায় ইমদাদুল হক মিলন

Paris
অক্টোবর ৩১, ২০১৯ ১০:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

দৈনিক কালের কণ্ঠের পাঠক ফোরাম শুভসংঘের বগুড়া শাখার উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে শুভ উৎসব। এতে অংশ নিয়েছেন রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের ২২টি জেলার প্রতিনিধি ও শুভসংঘের সদস্যরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়ার হোটেল মম ইনের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন।

কালের কণ্ঠ বগুড়া ব্যুরো প্রধান লিমন বাসারের সভাপতিত্বে শুভসংঘের পরিচালক জাকারিয়া জামানের সঞ্চালনায় উৎসবের আলোচনায় ইমদাদুল হক মিলন বলেন, ‘তারুণ্যের শক্তিকে ঐক্যবদ্ধ করতে সারাদেশে কাজ করছে শুভসংঘ। আমরা এখন প্রায় পাঁচ লাখ সদস্যের একটি বৃহৎ পরিবার। অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে এবং সুন্দর একটি বাংলাদেশ গড়তে কাজ করছে শুভসংঘ।’

তিনি বলেন, ‘আমরা এমন মানুষ তৈরি করার কাজ করছি, যারা সমাজকে সামনের দিকে সঠিকভাবে এগিয়ে নিয়ে যাবে। সমাজে অনেক টাকাওয়ালা মানুষ দেখা যায়, কিন্তু ক’জন ভালো কাজে অসহায় মানুষের পাশে থাকে? অনেক মঞ্চ-মাতানো বক্তা দেখি, কিন্তু তাদেরও তো সমাজ পরিবর্তনের জন্য এগিয়ে আসতে দেখি না। যারা উপকারে আসে তারাই মানুষ। তাই সমাজে সত্যিকারের মানুষের দরকার। যে মানুষ থাকবে সবার পাশে। আজকের পৃথিবীতে একটি সংবাদপত্র শুধু সংবাদ প্রকাশ করে দায় এড়াতে পারে না। দরকার সত্যিকারের মানুষ তৈরির জন্য কাজ করা। সে চিন্তা থেকেই ‘শুভসংঘ’র কার্যক্রম শুরু করি।’শুভসংঘের কার্যক্রম তুলে ধরে কালের কণ্ঠ সম্পাদক বলেন, ‘অসহায় মানুষের পাশে দাঁড়ানো, গাছ লাগানো, পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম, মাদকবিরোধী সচেতনতামূলক অনুষ্ঠান, শিশুদের নিয়ে ভিন্নধর্মী আয়োজন, বিশ্ববিদ্যালয়গুলোতে পাঠচক্র, পথশিশুদের পাশে থাকা, বন্যার্তদের পাশে থেকে সহায়তা এবং সর্বোপরি দেশের যে কোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকে শুভ কাজ করে যাচ্ছে শুভসংঘ।’

উৎসবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, শুভসংঘ বগুড়া জেলা শাখার উপদেষ্টা আব্দুল মান্নান আকন্দ, বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান, জেলা জাসদের সভাপতি তানসেন আলম, বগুড়া ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, দৈনিক চাঁদনী বাজারের সম্পাদকমণ্ডলীর সভাপতি সাগর কুমার রায় প্রমুখ।

সর্বশেষ - রাজশাহীর খবর

আপনার জন্য নির্বাচিত

চরম অর্থনৈতিক মন্দা এড়াতে ব্রাসেলসে ইইউ নেতারা

বাঘায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৫ জনকে কুপিয়ে জখম

বাদশা নির্বাচিত না হলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে : মেয়র লিটন

আপনার জন্য মৃত্যুকে বরণ করে নেবো: প্যারেডে সেনাদলের হুঙ্কার

অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা গেছেন

প্রতিরক্ষা খাতে অতিরিক্ত ৫৪০০ কোটি ডলার বরাদ্দের সিদ্ধান্ত ট্রাম্পের

সতর্কবার্তা ইউক্রেনের প্রধানমন্ত্রীর ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’

৩৯২ দিন, ১০৫৮ মিনিট পর সুয়ারেজ!

ইন্টারনেট সেবা নিরবচ্ছিন্ন রাখতে ব্যাকআপ দিচ্ছে সামিট কমিউনিকেশনস

বাংলাদেশের গণমাধ্যমে ‘সেলফ সেন্সরশিপের’ অভিযোগ