বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪ | ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমানের সহধর্মিণীর মৃত্যুতে আরইউজের শোক

Paris
জুন ১৩, ২০২৪ ৩:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলমের সহধর্মিণী ফেরদৌস আরা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন আরইউজে নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে আরইউজে সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি যৌথ এক বিবৃতিতে এই শোকপ্রকাশ করেন।

নেতৃবৃন্দ ফেরদৌস আরা বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার (১৩ জুন) ভোর সাড়ে ৬টার দিকে ফেরদৌস আরা বেগম ঢাকায় তার ছেলের বাসায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্বামী, দুই ছেলে, তিন নাতিসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার বাদ ঈশা নগরীর ঘোড়ামারা ক্রিকেট ক্লিনিক মাঠে মরহুমার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম সহধর্মিনীর মৃত্যুর খবর নিশ্চিত করে করেন বলেন, ‘তিনি দীর্ঘদিন থেকে শারীরিক নানা অসুস্থতার কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ২-৩ দিন আগে সেখান থেকে ঢাকায় ছেলের বাসাতেই তাঁর চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে তিনি বাসাতেই মারা যান।‘

সর্বশেষ - রাজশাহীর খবর