শনিবার , ৩১ আগস্ট ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ায় সন্ত্রাস বিরোধী পথসভা

Paris
আগস্ট ৩১, ২০২৪ ৪:১৪ অপরাহ্ণ

সিংড়া প্রতিনিধি :
মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ব্যারিস্টার ইউসুফ আলী বলেছেন, বিএনপির নামধারী যারা এই সন্ত্রাসীদের পরিচালিত করেছে, আশ্রয়-প্রশ্রয় দিয়েছে, অর্থ দিয়েছে, তাদেরকে যদি আজকে এই টাকার বিনিময় পরাজিত শক্তিকে পুনর্বাসিতের চেষ্টা হয়। তাদের বিষ দাঁত ভেঙে দেয়া হবে।

শুক্রবার রাত ৮ টায় নাটোরের সিংড়া উপজেলা পাকুরিয়া ও বড়িয়া বাজারে স্থানীয় বিএনপি আয়োজিত সন্ত্রাস বিরোধী পৃথক দুটি পথসভায় এসব কথা বলেন বিএনপি নেতা ব্যারিস্টার ইউসুফ আলী।

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইটালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বজলার রহমান বাচ্চু, ১ নম্বর ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী শাহাদত হোসেন, বিএনপি নেতা আব্দুল আলীম খাজা, চৌগ্রাম ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক শের আলী, ৮নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রাজু আহমেদ, নির্যাতিত যুবদল নেতা টিপু সুলতান, চৌগ্রাম ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক ইমদাদুল হক মিলন প্রমূখ।

ব্যারিস্টার ইউসুফ আলী বলেন, প্রতি হিংসা দিয়ে দেশ গড়া যায় না, ভালোবাসা দিয়ে দেশ গড়তে হয়। কিন্তু ভালোবাসার প্রতিদান যদি যুবদল নেতা টিপুর মতো পঙ্গু হওয়া হয়, তাহলে শুধু ভালোবেসে হয় না। হিসাব দিতে হবে, সাধারণ মানুষের বিষয়ে কোন অভিযোগ নেই। হিন্দু ভাই-বোনেরা আমাদের ভাই। সংখ্যালঘু বলে তাদেরকে ছোট করব না। হিন্দু এবং মুসলমান আমরা এই মাটিতেই জন্ম, এই আলো-বাসাতে বেড়ে উঠেছি, এই মাটিরই ধান খাই। সুতরাং তাদের রক্ত এবং কালচার আমাদের সাথে এক এবং অভিন্ন। হিন্দু আমার ভাই তার কোন ক্ষতি হবে না।

সর্বশেষ - রাজশাহীর খবর