শনিবার , ১৭ আগস্ট ২০২৪ | ৪ঠা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ায় বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা

Paris
আগস্ট ১৭, ২০২৪ ৪:৩৩ অপরাহ্ণ

সিংড়া প্রতিনিধি :
নাটোরের সিংড়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাঈদ সহ নিহত ছাত্র-জনতার স্মরণে দোয়া ও আলোচনা সভা হয়েছে। শনিবার সকালে পরিবেশবাদী সংগঠন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির আয়োজনে চলনবিল গেট এলাকায় নিজ কার্যালয়ে এই স্মরণ সভা হয়।

সভাপতিত্ব করেন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সভাপতি ও বিলহালতি ত্রি-মোহনী অনার্স কলেজের ভুগোলের সহকারী অধ্যাপক আখতারুজ্জামান। সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সাধারণ সম্পাদক ও সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট ইউসুফ আলী, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন। দোয়া পরিচালনা করেন সিংড়া দমদমা আল জামেয়াতুল কোর আনিয়া মাদ্রাসার মুহাতামিম হোসাইন আহমেদ।

উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী এস.এম ইসাহক আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও কলম ডিগ্রি কলেজের ভুগোলের সাহকারী অধ্যাপক হারুন অর রশিদ, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, সাবেক কাউন্সিলর মহিদুল ইসলাম, বিএনপি নেতা সাইদুর রহমান সাধু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল কাফি, ছাত্রদলের আহবায়ক শাহাদৎ হোসেন মিন্টু প্রমূখ।

সর্বশেষ - রাজশাহীর খবর