রবিবার , ৪ নভেম্বর ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সারদায় কনস্টেবল ব্যাচের শিক্ষাসমাপনী কুচকাওয়াজ

Paris
নভেম্বর ৪, ২০১৮ ১২:০৫ অপরাহ্ণ

চারঘাট প্রতিনিধি:
সারদা পুলিশ অ্যাকাডেমির পিন্সিপ্যাল মোহাম্মদ নাজিবুর রহমান এনডিসি পিএইচডি বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারন করে সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শন ও মানবাধিকার বজায় রেখে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। সকাল দশটার দিকে বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ রোববার রাজশাহীর সারদায় ১৬২তম ট্রেইণী রিক্রুট কনস্টেবল/২০১৮ ব্যাচের শিক্ষাসমাপনী দিনে অভিভাবদন গ্রহন, কুচকাওয়াজ পরিদর্শন, বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন কারীদের পদক প্রদান অনুষ্ঠান হয়।

তিনি বলেন, প্রশিক্ষন লব্ধ জ্ঞানের মাধ্যমে নিরপেক্ষ, জনসম্পৃক্ত ও পেশাদার পুলিশি ভুমিকা পালন করতে হবে। মাঠ পর্যায়ে দক্ষতা ও সাহসিকতার সঙ্গে দৃঢ় নেতৃত্ব দানেরও আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, দীর্ঘ ৬ মাস অক্লান্ত পরিশ্রম করে আজ দায়িত্ব বুঝে নিয়ে নিজ নিজ কর্মূস্থলে যোগদান করবে। তাই তোমরা সর্বাধিক নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থেকে অতি গুরুত্ব সহকারে তোমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করবে এ আমার বিশ্বাস।

পিন্সিপ্যাল বলেন, ৫শ ৪৬ জন কনেষ্টবল তাদের ৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ সফলতার সঙ্গে শেষ করেছে। এ সময় সকল বিষয়ে শ্রী সুজন চন্দ্র, মাসকেট্রিতে শাহারিয়ার হাসান, পিটিতে উজ্জল মিয়া, প্যারেডে রিপন হোসেন ও আইন বিষয়ে রাজু আহম্মেদ শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

পরে তিনি শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের হাতে পদক প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (কারিকুলাম) মাসুদ এ করিম, অতিরিক্ত ডিআইজি (ট্রেনিং) লোকমান হাকিম, পুলিশ সুপার (ট্রেনিং) আব্দুস সোবহান,সহকারী পুলিশ সুপার সাহাবুদ্দিন।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর