রবিবার , ২৫ আগস্ট ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাবেক পররাষ্ট প্রতিমন্ত্রী শাহরিয়ারসহ ৮৯ জনের নামে চাঁদাবাজির মামলা

Paris
আগস্ট ২৫, ২০২৪ ৩:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

সাবেক পররাষ্ট প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সাবেক এমপি শাহরিয়ার আলমসহ ৮৯ জনের নামে চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আজ রোববার দুপুরে বাঘা থানায় মুখলেছুর রহমান মুকুল নামের এক ব্যক্তি মামলাটি দায়ের করেন। মামলায় ৩৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০ জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে সাবেক এমপি শাহরিয়ার আলমের ব্যক্তিগত সহকারী সিরাজুল ইসলামের নামও রয়েছে। এই সিরাজ শাহরিয়ার আলমের নাম ভাঙিয়ে কোটি কোটি টাকার সম্পদ গড়ে তুলেছেন বলেও অভিযোগ রয়েছে।

বাদী তাঁর এজাহারে উল্লেখ করেছেন, গত ৩ আগস্ট রাত ১০টার দিকে আসামি সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আড়ানী ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, শাহরিয়ারের ব্যক্তিগত সহকারী সিরাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান রিন্টুসহ ৩৯ জন আসামি বাদী রফিকুলের পথরোধ করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় বাদী চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা তাঁর নিকট থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এর পর বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হলে আসামিরা বাদীকে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বাঘা থানার ওসি আবু বাক্কার সিদ্দিক মামলার বিষয়টি স্বীকার করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে আসামিরা সকলেই পলাতক রয়েছে।

স/আর

 

বিস্তারিত আসছে

সর্বশেষ - রাজশাহীর খবর