সোমবার , ৩০ সেপ্টেম্বর ২০২৪ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাকিবের শেষ টেস্ট ভারতে না বাংলাদেশে, যা বলছেন তামিম

Paris
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ৮:২৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

সাকিব আল হাসানের ক্যারিয়ারের শেষ টেস্ট নিয়ে আলোচনা তুঙ্গে। কানপুরে চলমান ম্যাচটিই শেষ টেস্ট হতে যাচ্ছে নাকি তার ইচ্ছে অনুযায়ী বাংলাদেশে এসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ দিয়ে টেস্ট থেকে অবসর নিতে পারবেনুসে বিষয় নিয়ে ধোঁয়াশা রয়েছে।

কানপুর টেস্টের আগে অবসরের ঘোষণায় সাকিব বলেছিলেন, ক্যারিয়ারের শেষ টেস্ট তিনি খেলতে চান দেশের মাটিতে। তবে তিনি যে দেশে আসবেন এবং দেশ থেকে আবার বিদেশে যাবেন, এই গোটা প্রক্রিয়ার নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি নির্বিঘ্নে দেশ ছেড়ে যাওয়ার নিশ্চয়তাও দিতে হবে।

সাকিবের এই ঘোষণার পর বিসিবি সভাপতি ফারুক আহমেদ সাফ বলে দিয়েছেন, সাকিবের নিরাপত্তার দায়িত্ব বিসিবি নেবে না। নিরাপত্তার ব্যাপারটি সরকারের উচ্চপর্যায় থেকে আসতে হবে বলে মনে করেন বিসিবি সভাপতি।

সাকিবের নিরাপত্তা ইস্যুতে যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের ভাষ্য, ‘খেলোয়াড় সাকিবের যথাযথ নিরাপত্তা নিশ্চিত করাই আছে। তবে ফ্যাসিস্ট সরকারের সংসদ সদস্য সাকিব আল হাসানের বিপক্ষে জনমনে তৈরি হওয়া ক্রোধের বিপরীতে নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা চাওয়া অবান্তর।’

এবার কানপুর টেস্টের ধারাভাষ্যকক্ষ থেকে তামিম ইকবালও সাকিবের শেষ টেস্ট নিয়ে মুখ খুলেছেন। তার মতে, ‘হয়তো এটাই (কানপুর টেস্ট) তার ক্যারিয়ারের শেষ টেস্ট।’

প্রসঙ্গত, রাজধানীর আদাবর থানায় সাকিব আল হাসানের নামে একটি হত্যা মামলা রয়েছে। তাই দেশে ফিরে টেস্ট সিরিজে অংশ নেওয়া এবং সিরিজের পর নির্বিঘ্নে দেশত্যাগ করা নিয়ে উদ্বেগ রয়েছে তার।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা