শনিবার , ২০ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

Paris
আগস্ট ২০, ২০১৬ ৭:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রাজশাহীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে রাজশাহী শিল্পকলা একাডেমির মিলনায়তনে রাজশাহী জেলা ১৪ দলের সন্ত্রাস বিরোধী কমিটির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভা থেকে ছাত্র,শিক্ষক,কৃষক-শ্রমিকসহ সব শ্রেণীপেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের আহ্বান জানানো হয়েছে। সর্বস্তরে জনসচেতনা বাড়ানো গেলে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করা সম্ভব বলে মত দিয়েছেন বক্তারা।

 
সন্ত্রাস বিরোধী কমিটির আহ্বায়ক জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক জিন্নাতুন নেসা তালুকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, তানোর পৌরসভার মেয়র গোলাম রব্বানী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালেদ হাসান কেটু, জেলা কৃষকলীগের সভাপতি রবিউল ইসলাম বাবু প্রমুখ।

14060178_664869407004377_1798687279_o copy

মতবিনিময় সভায় বক্তারা বলেন, ছাত্র,শিক্ষক,কৃষক-শ্রমিকসহ সব শ্রেণীপেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে  সন্ত্রাস ও জঙ্গিবাদকে এখনই প্রতিরোধ করতে হবে। এদের সমূলে উৎপাটন করতে হবে। এজন্য সবার আগে প্রয়োজন জনসচেতনতা। জনগণকে ছাড়া কোনো ভাবেই জঙ্গিবাদকে নিরোধ করা সম্ভব না।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর