বুধবার , ৩১ জুলাই ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সন্তানকে রাষ্ট্রদ্রোহী হতে সেখাবেন না : শাহরিয়ার আলম

Paris
জুলাই ৩১, ২০২৪ ৮:৪১ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি :
রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, বর্তমানে কোটা আন্দোলনের ইস্যুতে “দেশ নিয়ে চক্রান্ত চলছে’’। আর এ চক্রান্তে কারা সম্পৃক্ত রয়েছে, তা ইতোমধ্যে প্রকাশ পেয়েছে। তবে এর ফলোপ্রসু ভালো হবেনা। তাই আপনারা সন্তানকে রাষ্ট্রদ্রোহী হতে সেখাবেন না।

বুধবার (৩১ জুলই) বিকাল সাড়ে উপজেলা প্রশাসনের আয়োজনে মৎস্য সপ্তাহে উদ্বোধন, ক্ষুদ্র-নৃগোষ্ঠীর মাঝে গৃহ, শিক্ষার্থীদের মাঝে সাইকেল, কৃষকদের মাঝে স্প্রে মেশিন, রোগে আক্রান্তদের মাঝে চেক ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে তিনি সোনা দিঘীতে মাছ অবমুক্ত করেন এবং উপজেলা শিশু পার্ক এবং নবনির্মিত চারতলা প্রশাসনিক ভবন উদ্বোধন করেন।

উপজেলা পরিষদের হলরুমে নির্বাহী অফিসার তরিকুল ইসলামের সভাপতিত্বে ক্ষুদ্র-নৃগোষ্ঠীর মাঝে তিনটি গৃহ, দুটি সাইকেল, কৃষকদের মাঝে ৫টি স্প্রে মেশিন, রোগে আক্রান্তদের মাঝে ৬৩ জনকে ৫০ হাজার করে চেক, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ২৫টি পরিবারের মাঝে ৬ হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে শাহরিয়ার আলম আরও বলেন, পৃথিবীর অনেক দেশের চেয়ে আমরা অর্থনৈতিকভাবে ভালো আছি। আমাদের কৃষি ব্যবস্থাপনা ও অর্থনীতি এখন শক্ত অবস্থানে দাঁড়িয়ে রয়েছে। আমার বিশ্বাস, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দীপ্তপায়ে এগিয়ে যাবে বাংলাদেশ। আমরা ২০৪১ সালের মধ্যে উচ্চ আয়ের দেশে পরিনত হবো। তবে দেশ নিয়ে যারা চক্রান্ত করছে তাদের শক্ত হাতে দমন করা হবে।

২৬ জুন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যার নিন্দা জানিয়ে তিনি বলেন, অনেক ধর্য্যরে পরিচয় দিয়েছি। খুনের বদলে খুন চায়না । চাই অপরধীদের শাস্তি। দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার আহবান জানান। তবে কোন গুজবে কান দিবেন না। যদি কোন কুচক্রী মহল ধ্বংসাত্বক কোন কর্মকান্ডে লিপ্ত হয় তাৎক্ষনিক প্রশাসনকে অবগত করার আহবান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সাবিহা সুলতানা, উপজেলা মৎস্য কর্মকর্তা সাহাদুল ইসলাম, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বীর মুক্তিযোদ্ধা জনাব আলী, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ।

সর্বশেষ - রাজশাহীর খবর