বুধবার , ১৩ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রোমান্টিক প্রস্তাবে সাড়া পাবেন মিথুন, পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে মীনের

Paris
জুলাই ১৩, ২০১৬ ৬:৩৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা ২ ও ৪। শুভ বার রবি ও সোম। শুভ রত্ন মুক্তা ও গার্নেট। প্রকৃতিগতভাবে আপনি মৌলিক চিন্তা ও ধ্যান-ধারণার অধিকারী। অনুভূতিপ্রবণ ও সৃজনশীল। আত্মবিশ্বাস প্রগাঢ়। দোদুল্যমান ও কম বুদ্ধিসম্পন্ন ব্যক্তিদের সঙ্গে আপনার মিল হবে না। আধ্যাত্মিককতার প্রতি রয়েছে প্রবল অনুরাগ। অপ্রত্যাশিত ঝামেলা আসবে। মামলা-মোকদ্দমা ও ভুল বোঝাবুঝি হতে পারে। সাফল্য লাভের জন্য কৌশলী হতে হবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব অ্যাস্ট্রলজার ড. জন ডি, সাহিত্যিক ওল সোয়েঙ্খা, অস্ত্রনির্মাতা সিমন নর্থ, জ্যোতিষী সাফাত খৈয়াম, হ্যারিসন ফোর্ড, রাতিন আহমেদ, সৈয়দ ইসমাইল হোসেন মিয়াজী প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। দাম্পত্য ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। কোনো ধরনের আইনগত ঝামেলা দেখা দিতে পারে।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে) 

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। শত্রুদের তৎপরতা বৃদ্ধির আশঙ্কা আছে। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শরীর ভালো থাকবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।

 

মিথুন (২১ মে-২০ জুন)

প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। বিনোদনমূলক কাজের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ বোধ করবেন। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। গৃহে অতিথিসমাগম হতে পারে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। বিক্রয়-বাণিজ্যে লাভের সম্ভাবনা আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য প্রচেষ্টা জোরদার করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। নিজের যোগ্যতায় অন্যের দৃষ্টি আকর্ষণ করা সহজ হবে। যে কোনো অবস্থায় ভদ্রতা বজায় রাখার চেষ্টা করুন। রোমান্স ও বিনোদন শুভ।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। যোগাযোগ শুভ।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। বেকারদের কর্মসংস্থান হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কাজকর্মে ভাগ্যের সহায়তা পেতে পারেন। প্রাইজ বন্ড বা লটারির টিকেট কিনলে সুফল পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। কর্মসংস্থান অথবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। আপনার স্বভাব-চরিত্র প্রশ্নবিদ্ধ হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - লাইফ স্টাইল