রবিবার , ২৭ অক্টোবর ২০২৪ | ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রোনালদোকে দেখতে সাইকেলে ১৩ হাজার কিমি পথ পাড়ি দিলেন ভক্ত

Paris
অক্টোবর ২৭, ২০২৪ ১১:০৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ক্রিস্টিয়ানো রোনালদো বিশ্বের শ্রেষ্ঠ ক্রীড়াবিদদের মধ্যে অন্যতম। বিশ্বজুড়ে ছড়িয়ে-ছিটিয়ে আছে তার অগণিত ভক্ত। তাদের অনেকেই রোনালদোকে কাছ থেকে দেখতে চান, তবে সেক্ষেত্রে ভৌগোলিক দূরত্ব একটা বড় বাধা। তবে ২৪ বছর বয়সি চীনা নাগরিক গংয়ের জন্য সে দূরত্ব বাধা হতে পারেনি।

প্রিয় তারকাকে সৌদি আরবে গিয়ে দেখতে ১৩ হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন গং। বিমানভাড়া না থাকায় সাইকেলেই এই যাত্রা সম্পন্ন করেছেন তিনি। আর এমনটা করতে তার সময় লেগেছে ৬ মাস ২০ দিন।

সামাজিক মাধ্যম এক্স-এ ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, এই চীনাভক্ত একটি সাইকেল নিয়ে অপেক্ষা করছেন। সে সময় তার সাইকেলে আল নাসরের জার্সিসহ নানা জিনিসপত্রের সঙ্গে একটি বড় কাগজও ছিল। কাগজটিতে লেখা, ‘১৩ হাজার কিলোমিটার, ৬ মাস ২০ দিন। আমি চীন থেকে এখানে এসেছি ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে দেখা করতে।’

গংয়ের সাইকেলযাত্রা সফল হয়েছে। দীর্ঘ পথ পাড়ি দেওয়া এই চীনাভক্তকে দেখা দিয়েছেন রোনালদো। তার সঙ্গে ছবি তুলেছেন, অটোগ্রাফও দিয়েছেন।

প্রসঙ্গত, সর্বকালের অন্যতম সেরা ফুটবলার রোনালদো সামাজিক মাধ্যমে সবচেয়ে বেশি অনুসৃত। ফেসবুক, ইনস্টাগ্রাম, এক্স, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক মাধ্যম মিলিয়ে রোনালদোর অনুসারীর সংখ্যা ১০০ কোটি বা এক বিলিয়নেরও বেশি।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা