মঙ্গলবার , ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাহুল গান্ধীর জিভ কাটতে পারলে ১৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা

Paris
সেপ্টেম্বর ১৭, ২০২৪ ৮:২৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ভারতের প্রধান বিরোধীদলীয় নেতা ও লোকসভার এমপি রাহুল গান্ধীর জিভ কেটে ফেলতে পারলে পুরস্কার ঘোষণা করেছেন শিবসেনার এক নেতা। শিবসেনার এই নেতার নাম সঞ্জয় গায়কোয়াড়। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ সিন্ধের নেতৃত্বাধীন শিবসেনার বিধায়ক তিনি। খবর এনডিটিভির

সংরক্ষণব্যবস্থা বাতিলের পক্ষে মন্তব্য করার কারণে রাহুল গান্ধীর জিভ কাটার জন্য এই পুরস্কার ঘোষণা করেন সঞ্জয় গায়কোয়াড়। পুরস্কারের পরিমাণ ১১ লাখ রুপি বা বাংলাদেশি প্রায় ১৫ লাখ টাকা। তবে এই মন্তব্যকে সমর্থন করেন না বলে জানান মহারাষ্ট্রের বিজেপি প্রেসিডেন্ট চন্দ্রশেখর বেভানকুল।

সোমবার শিবসেনার বিধায়ক সঞ্জয় গায়কোয়াড় বলেন, দেশের বাইরে থাকার সময় রাহুল গান্ধী ভারতের সংরক্ষণব্যবস্থা বাতিল করতে চেয়েছিলেন। এর মাধ্যমেই আসলে কংগ্রেসের মুখোশ উন্মোচিত হয়েছে।

সঞ্জয় গায়কোয়াড় আরও বলেন, রাহুল গান্ধী কিছুদিন আগে আমেরিকা যান। সে সময় তিনি ভারতের সংরক্ষণব্যবস্থা নিয়ে মন্তব্য করেন। এতে মনে হচ্ছে, তিনি এই ব্যবস্থার বিরোধিতা করেছেন। এ কারণে আমি এখন ঘোষণা দিচ্ছি, কেউ রাহুলের জিভ কাটতে পারলে তাকে ১১ লাখ রুপি পুরস্কার দেব। গান্ধীর এই মন্তব্য ভারতীয়দের মর্মাহত করেছে। এতে মারাঠাসহ বিভিন্ন গোষ্ঠীকে অবজ্ঞা করা হয়েছে।

শিবসেনার এই বিধায়ক আরও বলেন, জনসাধারণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন রাহুল গান্ধী। মারাঠা, ধাঙড় ও অন্যান্য অনগ্রসর শ্রেণির মানুষ সংরক্ষণের জন্য লড়াই করছেন। কিন্তু, তার আগেই গান্ধী সংরক্ষণ বিলোপের কথা বলছেন। কংগ্রেস সাংসদ মাঝেমধ্যেই সংবিধান তুলে দেখান এবং মানুষকে মিথ্যা বোঝান যে, বিজেপি সংবিধানকে বদলে দিতে চায়। কিন্তু কংগ্রেস আসলে চায় দেশকে ৪০০ বছর পেছনে ঠেলে দিতে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - আন্তর্জাতিক