রবিবার , ১৬ জানুয়ারি ২০২২ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাসিক মেয়রের দ্রুত সুস্থ্যতা কামনায় রাজশাহীর সকল মসজিদে দোয়া মাহফিল

Paris
জানুয়ারি ১৬, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের দ্রুত সুস্থতা কামনায় মহানগরীর সকল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বাদ জোহর নগরীর মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে উলামা কল্যান পরিষদের প্রধান পৃষ্ঠপোষক সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের করোনা থেকে দ্রুত আরোগ্য কামনায় রবিবার সকালে জামিআ দারুল উসওয়াহ মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উলামা কল্যাণ পরিষদ আয়োজিত দোয়া মাহফিলে মাননীয় মেয়রের করোনা থেকে মুক্তির জন্য খতমে খাজেগান এবং দোয়া ইউনুস পাঠ করে দোয়া কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রাজশাহী উলামা কল্যাণ পরিষদের উপদেষ্টা মুফতি শাহাদাত আলী, সভাপতি মাওলানা আব্দুল গনী, সহ-সভাপতি মাওলানা মুকাদ্দামুল ইসলাম, সাধারণ সম্পাদক মুফতী মোহাম্মদ ওমর ফারুক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবীর সেন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ ইলিয়াস আলী, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন সহ উলামা কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৪ জানুয়ারি) করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ঢাকায় অবস্থানরত রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। গতকাল শনিবার প্রাপ্ত রেজাল্টে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের করোনা পজিটিভ এসেছে।

এএইচ/এস

সর্বশেষ - রাজশাহীর খবর