সোমবার , ২১ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বিক্ষোভ

Paris
অক্টোবর ২১, ২০২৪ ৭:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাষ্ট্রপতির পদত্যাগ, সর্বস্তরের আওয়ামী সন্ত্রাসী ও এর কুশীলবদের বিচার এবং নিষিদ্ধের দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে রাজশাহীতে। সোমবার বিকাল সাড়ে চারটার দিকে পর্যন্ত রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, রাজশাহীর উদ্যোগে একটি বিক্ষোভ সমাবেশ সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে শুরু করে মনিচত্বর, কুমার পাড়া হয়ে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন রাবি শাখার সমন্বয় সালাউদ্দিন আম্মার, সাব্বির হোসেন, রাজশাহী কলেজ শাখার সমন্বয়ক আব্দুর রহিম, মোঃ রাতুল, রাবির তানিম, ফাহিম রেজা, মোঃ রাশেদ রাজন প্রমুখ।

উপস্থিত বক্তারা বলেন, জুলাই আগস্টের ছাত্র জনতার আন্দোলনের অর্জন বৃথা যেতে দেব না, ফ্যাসিবাদ হাসিনা সরকার,দেশ ছেড়ে ভারতে পালালেও খুনি শেখ হাসিনার অবৈধ রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পু, বাংলাদেশ নিয়ে আবারো ষড়যন্ত্রে লিপ্ত, রাষ্ট্রপতি বক্তব্য খুনি হাসিনার পদত্যাগ পত্র খুঁজে পাচ্ছে না, এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অনতিবিলম্বে রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগ চাই, তিনি যদি পদত্যাগ না করেন, তার পরিণতি হবে খুনি হাসিনার চাইতেও ভয়াবহ। রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পু অতিসত্বর পদত্যাগ না করলে দেশব্যাপী আবারো ছাত্র জনতা জেগে উঠবে,হটাও চুপ্পু বাঁচাও দেশ,গড়বো সোনার বাংলাদেশ।

সর্বশেষ - রাজশাহীর খবর