সোমবার , ৫ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রামপুরার সড়কে শিক্ষার্থীদের উল্লাস, সেনাসদস্যদের সঙ্গে কোলাকুলি

Paris
আগস্ট ৫, ২০২৪ ৩:৪১ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :
রাজধানীর রামপুরা ব্রিজ এলাকায় আনন্দ উল্লাস করছেন শিক্ষার্থীরা। এসময় তারা সেনাসদস্যদের উদ্দেশ্য করে থ্যাংক ইউ, থ্যাংক ইউ বলে স্লোগান দিচ্ছেন।

সরেজমিন দেখা গেছে, শিক্ষার্থীরা সেনাবাহিনী প্রধানের জাতির উদ্দেশ্যে ভাষণ দেওয়ার সংবাদ শুনে উল্লাসে ফেটে পড়েন। এসময় তারা একে অন্যের সঙ্গে কোলাকুলি করেন। একইসঙ্গে তারা কর্তব্যরত সেনাবাহিনীর সদস্যদের সঙ্গে কোলাকুলি করেন।

মার্চ টু ঢাকা কর্মসূচিতে যোগ দিতে সকাল থেকে বাড্ডা, রামপুরা এলাকায় উপস্থিত ছিলেন ব্র্যাক ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, সাউথইস্ট ইউনিভার্সিটি, আহসানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি, কানাডিয়ান ইউনিভার্সিটি, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, প্রেসিডেন্সি ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব স্কলার্স, ভিকারুননিসা কলেজ, ইম্পেরিয়াল কলেজ এবং রামপুরার আশপাশের অন্যান্য সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

চলমান এই পরিস্থিতিতে দেশের শীর্ষ পর্যায়ের সব নেতাদের সঙ্গে আলোচনায় বসেছেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। সোমবার (৫ আগস্ট) দুপুরে এই বৈঠক শুরু হয়। জানা গেছে, বৈঠকে রাজনৈতিক দলগুলোর নেতারা অংশ নেন।

বৈঠকের পর দেশে চলমান পরিস্থিতি নিয়ে জাতির উদ্দেশে বক্তব্য দেবেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। দুপুর ২টার পরিবর্তে বিকেল ৩টায় বক্তব্য দেবেন তিনি।

আইএসপিআর থেকে এ সময় পর্যন্ত জনসাধারণকে সহিংসতা পরিহার করে ধৈর্য ধারণ করার অনুরোধ করা হয়।

সর্বশেষ - জাতীয়