রবিবার , ২৭ অক্টোবর ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে হাঁসুয়া নিয়ে মিটার রিডারের ওপর গ্রাহকের হামলা, বাড়ির বিদ্যুৎ বিচ্ছিন্ন

Paris
অক্টোবর ২৭, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে মিটারের রিডিং তুলতে তুলতে গিয়ে হামলার শিকার হয়েছেন এক রিডার।আহত মিটার রিডারের নাম সালাউদ্দিন আল সবুজ। তিনি নেসকোর রাজশাহীর বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর অধীনে কাজ করেন। তার বাড়ি নগরের আমবাগান এলাকায়।গত শনিবার বিকাল ৫টার দিকে নগরীর কয়েরদাঁড়া এলাকায় গ্রাহক বাবুল আক্তারের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর বাবুল আক্তার (৪৫) নামের ওই গ্রাহকের বাড়ির বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দিয়েছে নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো)। এ নিয়ে থানায় একটি অভিযোগও দেওয়া করেছেন আহত সবুজ।

সালাউদ্দিন আল সবুজ জানান, প্রতিমাসেই বাবুল আক্তারের বাসার মিটারের রিডিং তুলতে গেলে তিনি ঝামেলা করেন। শনিবার বিকালে সবুজ আবারও চলতি মাসের মিটারের রিডিং তুলতে যান বাবুলের বাড়িতে। কিন্তু তিনি তাতে বাঁধা দেন। নিষেধ করলে তিনি সেন্ডেল খুলে সবুজের গালে মারেন। আত্মরক্ষায় সবুজ তাঁকে ধাক্কা দিলে তিনি পড়ে যান। এরপর উঠেই হাঁসুয়া নিয়ে সবুজের ওপর আক্রমণ করেন।এতে নিজেকে বাাঁচাতে গেলে সবুজের ডান হাতের একটি আঙ্গুল কেটে যায়। কাটা আঙ্গুলে সাতটি সেলাই পড়েছে।

এ সময় আশপাশের লোকজন সবুজকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান।তবে অভিযোগের বিষয়ে কথা বলতে বাবুল আক্তারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ জানান, রাতে একটি খুনের ঘটনা নিয়ে পুলিশ ব্যস্ত ছিল। মিটার রিডার সবুজ একটা অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নেসকোর রাজশাহীর বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী একেএম শাহাদাত হোসেন বলেন, ‘ঘটনাটি আমরা জানি। ঘটনার পর বাবুল আক্তারের বাসার বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। তাঁকে অফিসে ডাকা হয়েছে। পাশাপাশি থানায় অভিযোগ করা হয়েছে।’

স.আর

সর্বশেষ - রাজশাহীর খবর