রবিবার , ১৪ জুলাই ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে বিএনপির কমেটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

Paris
জুলাই ১৪, ২০২৪ ৯:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশকে অমান্য করে রাজশাহী মহানগর বিএনপির ওয়ার্ড পর্যায়ের কমিটি গঠন ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে কমিটি ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

রোববার বিকেলে নগরীর মতিহার থানা বিএনপির ২৯ কার্য়ালয়ে এ সংবাদ সম্মেলন করেন নেতাকর্মীরা। ২৯ নং ওয়ার্ড ছাড়াও সংবাদ সম্মেলনে ২৮ ও ৩০ নং ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে দাবি করা হয় আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নের জন্য এ কমিটি দেয়া হয়েছে। এ কমিটি বিএনপিকে সংগঠিত না করে ধ্বংসের দিকে নিয়ে যাবে এমন দাবি করছেন নেতাকর্মীরা।

লিখিত বক্তব্যে ২৯ নং ওয়ার্ডের যুবদলের সাবেক সভাপতি মাহাম্মদ উকি বলেন, আমি গত ১৫ বছর যাবত ২৯নং ওয়ার্ডে যুবদলের সভাপতির দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে রাজশাহী মহানগর বিএনপি যে কমিটি ঘোষণা করেছে সেখানে আমাকেসহ সিনিয়র নেতাকর্মীদের অসম্মান করা হয়েছে। আমি এই কমিটি দ্রুত বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণার অনুরোধ জানাচ্ছি রাজশাহী মহানগর বিএনপির কাছে। নগরীর ৩০নং ওয়ার্ডের সাবেক সিনিয়র সহ-সভাপতিকে আব্দুল মালেক কমিটিতে না রেখে তাকে অপমান করা হয়েছে।

নগরীর ২৮ নং ওয়ার্ড কমিটির সহ-সভাপতিকে সোহেল রানাকে বর্তমান কমিটিতে না রাখায় জন্য নিন্দা জানানো হয়। এছাড়াও ২৯নং ওয়ার্ডের সাবেক সহ-সভাপতি এবিএম পিন্টুকে বর্তমান কমেটিতে সদস্য পদে রাখায় নিন্দা জানানো হয়। এছাড়াও সদ্য ঘোষিত কমিটি বিলুপ্তের আহ্বান জানান নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ২৯ নং ওয়ার্ডের যুবদলের সাবেক সহ সভাপতি গাজলু, রাজশাহী মহানগর তাঁতীদলের দপ্তর সম্পাদক ইলিয়াস আহমে, মতিহার থানা মৎস্যজীবী দলের আব্দুস সালাম, ২৯ নং ওয়ার্ডের সাবেক বিএনপি নেতা মোহাম্মদ আয়নাল, মতিহার থানা মৎস্যজীবী দলের সভাপতি ভুট্টু, ২৮ নং ওয়ার্ড যুবদল নেতা মাসুদ রানা, মতিহার থানা শ্রমিক দলের যুগ্ন আহবায়ক শরীফ।

সর্বশেষ - রাজশাহীর খবর