রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষে দুর্গাপুরে এমপি’র প্রেস ব্রিফিং

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষে দুর্গাপুরে কর্মরত সংবাদকমীর্দের সাথে প্রেস ব্রিফিং করেছেন স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান। বৃহস্পতিবার দুপুরে সংসদের রাজনৈতিক কার্যালয়ে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
উক্ত প্রেস ব্রিফিংএ স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে আমরা দুর্গাপুর ও পুঠিয়ার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে আলোচনা ও মতবিনিম করে যারেচ্ছি। আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে নেতাকর্মীদের যাতায়েত ও খাবার ব্যবস্থাসহ সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

জনসভা সফল করতে আমার নির্বাচনী আসন রাজশাহী—৫ (দুর্গাপুর—পুঠিয়া) হতে অন্তত ৪০ থেকে ৫০ হাজার নেতাকর্মী সেখানে উপস্থিত হবে বলে আমি আশা রাখি। এসমায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্যের প্রতিনিধি আমিনুল হক টুলু, সাবেক উপজেলা কৃষকলীগ নেতা আব্দুল লতিফ মৃধা, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, বর্তমান উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা প্রমুখ।