সোমবার , ৫ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে আন্দোলনকারীদের সঙ্গে ত্রীমূখী সংঘর্ষ, নিহত এক, গুলিবিদ্ধ ৩০

Paris
আগস্ট ৫, ২০২৪ ৩:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে আন্দোলনকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। ঘটনায় প্রায় ৩০ জনকে গুলিবিদ্ধ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় সাকিব আঞ্জুম নামে এক যুবক নিহত হয়েছেন। তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সোমবার দুপুরে নগরীর আলুপট্টি এলাকায় এ সংঘর্ষ হয়৷ এর আগে, সকাল ১১ টার দিকে তালাইমারি এলাকায় সরকারের পদত্যাগের দাবিতে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে অবস্থান নেয়৷ দুপুর সাড়ে ১২ টায় বিক্ষোভ মিছিল নিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের একটি কার্যালয়ে আগুন দেয় তারা। পরে মিছিল নিয়ে আলুপট্টি এলাকায় আসলে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে জড়ায় আন্দোলনকারীরা৷

এসময় পুলিশ টিয়ারগ্যাস, রাবার বুলেট ও গুলি ছুড়ে৷ পরে আন্দোলনকারীরা পালিয়ে যায়। দুপুর দেড়টার দিকে পরিস্থিতি শান্ত হয়।

এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইএমও ইনচার্জ ডা. শংকর কে বিশ্বাস জানান, আজকে ৫০ জনকে আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ তাদের মধ্যে ৩০জনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়৷ এদিকে এই সংঘর্ষের পর থেকে পুরো রাজশাহী জুড়ে চরম উত্তেজনা বিরাজ করছে।

সর্বশেষ - রাজশাহীর খবর