শনিবার , ২০ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে জাতীয় বাস্কেটবল চ্যাম্পিয়নশীপ খেলার উদ্বোধন: জয় দিয়েই শুরু রাজশাহীর

Paris
আগস্ট ২০, ২০১৬ ১:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ২৭তম জাতীয় বাস্কেটবল চ্যাম্পিয়নশীপ খেলার উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১০ টায় রাজশাহী জেলা জিমনেশিয়ামে এ খেলার উদ্বোধন করা হয়।

 

রাজশাহী জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী আশরাফ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান।

14087622_1782952508660520_1402507964_o copy

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ।

 

আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা জাতীয় বাস্কেটবল পরিচালনা কমিটির যুগ্ম আহ্‌বায়ক লিয়াকত আলী ও কমিটির অন্যান্য কর্মকর্তা এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

রাজশাহী বিভাগীয় দল

রাজশাহী বিভাগীয় দল

খেলার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান বলেন, আমরা আশা করছি এই খেলায় যারা অংশগ্রহণ করছেন তাদের মধ্যেই আমরা ভবিষ্যতে অনেক গুণী খেলোয়াড় পাবো যারা আমাদের দেশের মুখ বিদেশে গিয়ে উজ্জ্বল করবে। এই খেলার মাধ্যমেই আন্তর্জাতিক মানের খেলার উপহার পেতে পারি। ভবিষ্যতে এ্ই ধরনের খেলা থেকেই অনেক মাইকেল জর্ডান যেন খুজে পাই সে আশা রাখছি।

 

এর আগে শনিবার সকাল সাড়ে আটটায় রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স জিমনেশিয়ামে চট্টগ্রাম জেলা বনাম ঢাকা জেলার খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চট্টগ্রাম জেলা দল ৬৬ এবং ঢাকা জেলা দল ২৮ পয়েন্ট পেয়ে চট্টগ্রাম দল বিজয় লাভ করে।

 

সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয় রাজশাহী বিভাগীয় দল বনাম দিনাজপুর জেলা দলের খেলা অনুষ্ঠিত হয়। খেলায় রাজশাহী বিভাগীয় দল ১০২ পয়েন্ট পেয়ে বিশাল ব্যবধানে জয় পায়। অপরদিকে দিনাজপুর জেলা দল সংগ্রহ করে ১৬ পয়েন্ট।

44

স/শ

সর্বশেষ - খেলা