বুধবার , ৭ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ঈদের আইন শৃঙ্খলা নিয়ে পুলিশের মতবিনিময় সভা

Paris
সেপ্টেম্বর ৭, ২০১৬ ৫:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
উল আযহা উপলক্ষ্যে রাজশাহী মহানগরীর কোরবানীর পশুর হাট, বাজার ও মার্কেট সমূহে আইন-শৃংখলা ও ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ সংক্রান্তে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  আজ বেলা ১১টায় আরএমপি সদর দপ্তরের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার শফিকুল ইসলাম, বিপিএম। সমাবেশে রাজশাহী মহানগরীর রাজশাহী চেম্বার অব কমার্স, বিভিন্ন কোরবানীর পশুর হাট, নিউমার্কেট, হড়গ্রাম বাজার, লক্ষীপুর বাজার ও জুয়েলারী সমিতির সভাপতি-সেক্রেটারীসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
আসন্ন ঈদে মহানগরীর আইন-শৃংখলা ও নিরাপত্তা ব্যবস্থা জোরদার এবং ট্রাফিক ব্যবস্থা আরো কার্যকর করার বিষয়ে আলোচনা হয়। পুলিশ কমিশনার কোরবানীর দিনে শহর যাতে পরিস্কার পরিচ্ছন্ন থাকে সে ব্যাপারে সবাইকে অনুরোধ জানান। কোরবানীর হাটগুলোতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর পক্ষ থেকে জাল টাকা সনাক্তকারী মেশিন সরবরাহ করা হচ্ছে। মার্কেটগুলোতে অতিরিক্ত ফোর্স ও টহল ডিউটি বাড়ানো হয়েছে। এছাড়াও কোরবানীর হাটগুলোতে সবাই যাতে অজ্ঞান পার্টি ও দালাল চক্রের খপ্পর থেকে সতর্ক থাকে সে ব্যাপারে আরএমপির পুলিশ কমিশনার সতর্ক থাকার পরামর্শ দেন।
স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর