বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪ | ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মহানগরীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন কল্যাণ বিএনপি নেতা মিনু

Paris
অক্টোবর ১০, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

 

রাজশাহী মহানগরীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী সাবেক এমপি ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র জননেতা মিজানুর রহমান মিনু। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত নগরীর প্রায় ২৭টি পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক রাসিক মেয়র।

পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের নেতারা ও রাজশাহী মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এবং পূজামণ্ডপে আগত ভক্ত ও দর্শনাথীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন রাসিক সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

রাজশাহী সদর সাবেক সংসদ সদস্য এবং সাবেক রাসিক মেয়র বলেন, বিগত ১৫ বছরের আওয়ামী লীগের ফ্যাসিবাদ স্বৈরাচার সরকারকে গত ৫ আগস্ট ২০২৪ বিপ্লবে পতনের পর বিগত ১৫ বছরের চেয়ে এবারো নতুন আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে রাজশাহীতে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। সব ধর্মের মানুষ যাতে সমানভাবে ধর্ম পালন করতে পারে, সে ব্যাপারে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বাধীন বর্তমানে সব ধর্মের মানুষ যাতে সমানভাবে ধর্ম পালনে সব সময় সচেষ্ট আছে।

সাবেক মেয়র বলেন, শহীদ জিয়ার আদর্শ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান বাংলাদেশ এবং আমরা যারা জাতীয়বাদী বিএনপি’র আদর্শে ও মুক্তিযুদ্ধের মানুষ আছি, সবাই কাজ করে যাচ্ছি। কোথাও সামান্যতম সমস্যা যদি দেখা দেয়, তাহলে আপনারা আমাদের জানাবেন।

এরপর তিনি শাহ মুখদুম থানার পাশে পূজামণ্ডপ, কোর্ট ঢালানে হড়গ্রাম মন্দির, কেশবপুর শিবমন্দির, শ্রীরামপুর মণ্ডপ, রাজশাহী চিড়িয়াখানা কেন্দ্র উদ্যান পার্কের সামনে চন্ডিপুর দুর্গা মন্দির, মিশনের সামনে কালিমাতা মন্দিরসহ বিভিন্ন মণ্ডপে যান।

পরিদর্শনকালে রাজশাহী মহানগর জাতীয়তাবাদী রাজশাহী মহানগর যুবদলের যুগ্ন আহ্বায়ক ও রাজপাড়া থানা যুবদলের আহবায়ক মোঃ আতাউর রহমান বাঁধন,মহানগর যুবদলের যুগ্ন আহবায়ক নাজির হাসান নাজির,মহানগর যুগ্ন আহবায়ক আনারুল ইসলাম, যুবদলের সদস্য কাউসার রহমান সাগর,বনু, খোকন, মোস্তাক,সহ বিএনপি বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর