বৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মহানগরীতে পুলিশ কমিশনারের শীতবস্ত্র বিতরণ

Paris
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৮:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানরগীর চন্দ্রিমা থানা এলাকায় ৩০০ জন অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি পুলিশ কমিশনার। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় চন্দ্রিমা থানার আয়োজিত এক অনুষ্ঠানে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এর আগে পুলিশ কমিশনার চন্দ্রিমা থানার সামনে একটি গোলঘর উদ্বোধন করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। এ সময় তিনি বলেন, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো। এই ধারা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধ মুক্ত গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি। যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. সাজিদ হোসেনের র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. রশীদুল হাসান পিপিএম, আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণসহ স্থানীয় নেতৃবৃন্দ।

জি/আর

সর্বশেষ - রাজশাহীর খবর