শনিবার , ১৭ আগস্ট ২০২৪ | ৪ঠা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মহানগর বিএনপির দোয়া মাহফিল

Paris
আগস্ট ১৭, ২০২৪ ১২:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু কামনা ও ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামানায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে শুক্রবার বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা। রাজশাহী মহানগর বিএনপি’র সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক আসলাম সরকার, ওয়ালিউল হক রানা, শফিকুল ইসলাম শাফিক, জয়নাল আবেদীন শিবলী, সাবেক সহ-সভাপতি আশরাফুজ্জামান আব্বু, মহানগর বিএনপি’র সদস্য আলাউদ্দিন।

আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মীর তারেক, সদস্য সচিব আসাদুজ্জামান জনি ও মহানগর শ্রমিক দলের সভাপতি রফিুকল ইসলাম পাখি ও সাধারণ সম্পাদক রফিকউদ্দিন, কের্ন্দ্রীয় তাঁতী দলের সদস্য ও মহানগর বিএনপি’র সদস্য আরিফুল শেখ বনি, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আকবর আলী জ্যাকি, ছাত্রনেতা নাহিনসহ মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, বেগম জিয়া একজন আপোষহীন নেত্রী। তিনি কোনদিন দেশ ছেড়ে পালননি। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গেছেন। তবু দেশ থেকে বাহিরে যাওয়ার কথা বলেননি। এক-এগার এর সময়ে আর্মিরা বেগম জিয়াকে দেশে ছেড়ে পালাতে বলেছিলেন, কিন্তু তিনি যাননি। অথচ ফ্যাসিস্ট খুনি হাসিনা সে সময়েও নেতাকর্মীদের কথা না ভেবে দেশ ছেড়ে পালিয়ে ছিলেন। এবারও তিনি নিজের প্রাণ বাঁচানোর জন্য দেশ থেকে চিরতরে পালিয়ে গেছেন। যাওয়া আগে নতুন করে পান করে গেছেন হাজার হাজার তাজা তরুনের রক্ত। এই রক্তের হিসাব স্বৈরাচার হাসিনাকে দিতে হবে। তাঁকে যেকোন মূল্যে দেশে ফিরিয়ে এনে আইনের এনে কাঠগড়ায় দাঁড় করিয়ে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে বলে উল্লেখ করেন তিনি। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর