শুক্রবার , ৬ আগস্ট ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী থেকে অপহরণকৃত গাজীপুরে উদ্ধার, গ্রেফতার ১

Paris
আগস্ট ৬, ২০২১ ৫:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তি ও প্রত্যক্ষ অভিযানের মাধ্যমে অপহরণকৃত ভিকটিম গাজীপুর থেকে উদ্ধার করেসহ অপহরণকারীকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলেন, পটুয়াখালি জেলার দুমকি থানার শ্রীরামপর ইউনিয়নের মোঃ সাইদুর রহমান গাজীর ছেলে  মোঃ মাঝহারুল ইসলাম মারুফ (২৪)। সে গাজীপুর জেলার কোনাবাড়ী থানার কোনাবাড়ী গ্রামে তার মামার বাড়ীতে বসবাস করতো।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৭ জুলাই বেলা সাড়ে ১২ টায় কাশিয়াডাঙ্গা থানার টুলটুলিপাড়া মোড় হতে জুলি (ছদ্মনাম)কে অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা রুজু হয়।

মামলা পরপরই আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিট এবং কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতারে অভিযানে নামে। পরবর্তীতে গত ৫ আগষ্ট সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্য ব্যবহার করে গাজীপুর জেলার কাশিমপুর থানার সবুজ কানন এলাকায় কাশিয়াডাঙ্গা থানার এস আই মোঃ তাজ উদ্দিন ও সাইবার ক্রাইম ইউনিটের এ এস আই মোঃ সাইফুল ইসলামের সমন্বয়ে সাইবার ক্রাইম ইউনিট ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে।

এসময় আসামী মাঝহারুল ইসলাম মারুফকে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানানো হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর