শনিবার , ১২ অক্টোবর ২০২৪ | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

যাতে নাশকতা করতে না পারে সেজন্য আমরা প্রস্তুত: র‌্যাব ডিজি

Paris
অক্টোবর ১২, ২০২৪ ১০:৫৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

র‌্যাবের মহাপরিচালক একেএম শহিদুর রহমান বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। পুরো দেশে বত্রিশ হাজার মণ্ডপে এই পূজা উদযাপিত হচ্ছে। গত দুই দিন খুব ভালোভাবে কেটেছে। বাকি যে দুদিন রয়েছে সেটিও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করতে সক্ষম হব। একটি কুচক্রী মহল সামান্য কোনো ঘটনাকে ইস্যু করে গুজব ছড়িয়ে ইতোপূর্বে নাশকতা করার চেষ্টা করেছে। এবার যেন তারা কোনোভাবে কোনো প্রকার নাশকতা করতে না পারে সেজন্য আমরা প্রথম থেকেই প্রস্তুত আছি।

শুক্রবার নারায়ণগঞ্জের মিশনপাড়ায় রামকৃষ্ণ মিশন আশ্রমের পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

র‌্যাবের মহাপরিচালক বলেন, আমাদের সাইবার টিম এবং অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা বাহিনী আছে তাদের সাইবার টিমও কাজ করছে। যাতে সাইবার ওয়ার্ল্ড ব্যবহার করে গুজব ছড়িয়ে কেউ যাতে কোনো নাশকতা করতে না পারে।

তিনি বলেন, আমাদের স্বাধীন বাংলাদেশে হাজার বছর যাবৎ সব সম্প্রদায়ের মানুষ একত্রে শান্তি শৃঙ্খলার মধ্যে বসবাস করি। এখানে সেই ধারা অব্যাহত থাকবে।

তিনি বলেন, দুর্গাপূজার বাকি যে দুদিন রয়েছে সেখানে পুলিশ র‌্যাবের পাশাপাশি সেনাবাহীনিও আছে। আমাদের কারো মধ্যে কোনো ভয় সংকোচ দ্বিধা নাই। আমরা আইন শৃঙ্খলা বাহিনীর সব সদস্য এবং দেশের ১৭ কোটি মানুষ একত্রিত হয়ে সামনের দিনগুলো পার করবো। একটা উৎসবমুখর পরিবেশেই আমাদের সব অনুষ্ঠান শেষ করব।

এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন- রামকৃষ্ণ মিশনের উপদেষ্টা প্রবির কুমার সাহা, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, র‌্যাব-১১ এর অধিনায়ক লে. ক. তানভীর মাহমুদ পাশা, র‌্যাব-১১ সহকারী পরিচালক মেজর অনাবিল ইমাম, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) তরিকুল ইসলাম।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - জাতীয়