বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মেসিকে নিয়ে চিন্তিত মার্তিনো

Paris
আগস্ট ২৪, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :
মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর থেকে নিয়মিতই খেলে যাচ্ছেন লিওনেল মেসি। দলে যোগ দেওয়ার পর থেকেই প্রতি ম্যাচে করে যাচ্ছেন গোল।

তবে নিয়মিত খেলার চাপে কিছুটা ক্লান্তি অনুভব করতে পারেন মেসি, এমনটাই ভাবছেন মায়ামি কোচ টাটা মার্তিনো।ইন্টার মায়ামির জার্সিতে মেসি প্রথম ম্যাচ খেলেছেন জুলাইয়ের ২২ তারিখ। আগস্টে খেলেছেন ৬ ম্যাচ। যেখানে তিনটি ম্যাচই গড়িয়েছে টাইব্রেকার পর্যন্ত। লিগ কাপের পর ইউএস ওপেন কাপের সেমিফাইনালে এফসি সিনসিনাটির বিপক্ষে ম্যাচটিও টাইব্রেকারে গড়িয়েছিল। নির্ধারিত সময়ের খেলা ৩-৩ গোলে ড্র হলে শেষ পর্যন্ত পেনাল্টি থেকে ৫-৪ গোলে জয় তুলে নেয় মায়ামি।

এরকম ব্যস্ত সূচিতে খেলার ফলে মেসির বিশ্রাম প্রয়োজন বলে মনে করেন মার্তিনো। তিনি বলেন, ‘কদিন আগেই আমাদের আলাপ হয়েছে, তার প্রতি ৩-৪ দিন পরেই বিশ্রাম দরকার। ’

তবে মেসি নিজেই খেলতে চান বলেও জানিয়েছেন মায়ামি কোচ, ‘আপনারা সবাই জানেন সে (মেসি) কেমন। সে খেলতে পছন্দ করে। তাই, যতক্ষণ সে নিজে কিছু না বলবে, ততক্ষণ খেলে যাবে। ’

৩৬ বছর বয়সী মেসিকে অবশ্য নিজেদের করে পেতে চাইবে ইন্টার মায়ামি। দলে আসার পরেই যে রীতিমতো বদলে দিয়েছেন ক্লাবটিকে। টানা হারের বৃত্তে থাকা দলকে এনে দিয়েছেন দারুণ সব জয়। মেসির হাত ধরেই ইন্টার মায়ামি জিতেছে নিজেদের ইতিহাসের প্রথম শিরোপা। এবার দ্বিতীয় শিরোপার স্বপ্ন দেখাচ্ছেন তিনি।

সর্বশেষ - খেলা