শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাদক রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেরায় ফেঁসে গেলেন পুলিশের হাতে !

Paris
সেপ্টেম্বর ৯, ২০১৬ ১০:২২ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:
মোহনপুর উপজেলার ধূরইল গ্রামের মাদক ব্যবসায়ীরা অন্যের বাড়ীতে মাদক রেখে ফাঁসাতে গিয়ে নিজেরায় ফেঁসে গেলেন।

 

বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ধুরইল তালুকদারপাড়ার আলহাজ্ব আঃ সালামকে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন ধুরইলের আলোচিত নারী ব্যবসায়ী ও মাদক সম্রাট এনামুল ও জাকারিয়া ।

পুলিশের হাতে আটক হয়েছে তারা । এ বিষয়ে মোহনপুর থানার এস আই আঃ রউফ বাদী হয়ে মোহনপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১১ ।

 

আটককৃতরা হলেন,মোহনপুর উপজেলার ধুরইল খামারু পাড়া গ্রামের মৃত জাফর আলীর ছেলে এনামুল হক (২৮) ও তার সহযোগী সাইদুল ইসলামের ছেলে জাকারিয়া (২৪)।

মামলা সুত্রে জানা , পুকুর লীজ সংক্রান্ত জের ধরে ধুরইল তালুকদার পাড়া গ্রামের মৃত আলহাজ্ব লাল মোহাম্মাদের ছেলে আলহাজ্ব আঃ সালামের এর সাথে মজিবুর রহমানের শত্রুতা চলে আসছিল । উক্ত শত্রুতা জের ধরে মজিবুর রহমানের নির্দেশে মামলায় ফাঁসানোর জন্য ধুরইল খামারু পাড়া গ্রামের আলোচিত নারী ব্যবসায়ী ও মাদক সম্রাট মৃত জাফর আলীর ছেলে এনামুল হক (২৮) ও তার সহযোগী সাইদুল ইসলামের ছেলে জাকারিয়া (২৪) কে নিয়ে পূর্ব  পরিকল্পনা করে আলহাজ্ব আঃ সালামের বাড়ীর একটি কক্ষের জানালা দিয়ে  জাকারিয়া ১২ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা রেখে দিয়ে আসে।

 

পরে থানা পুলিশকে খবর দেয় উক্ত গ্রামে এক মাদক ব্যবসায়ীর বাড়ীতে ৪০ কেজি গাঁজা  ও ১শত পিচ ইয়াবা আছে বলে তথ্য দেন মাদক ব্যবসায়ী এনামুল।

 

উক্ত তথ্য ভিত্তিতে মোহনপুর থানার সিনিয়র এস আই আব্দুর রউফ ,এ এস আই রহিদুল ইসলাম সঙ্গীয় ফোঁর্স নিয়ে আলহাজ্ব আঃ সালামের বাড়ীতে তল্লাশী চালান তল্লাশী করে কোন মাদক না পেয়ে ফিরে আসার পথে এনামুল আবারো মোবাইল ফোনে পুলিশকে বলে সালামের বাড়ীর পূর্ব পার্শ্বের একটি কক্ষে মাদক গুলো রেখেছে বলে এবং তার সহযোগীকে মাদক দ্রব্যে দেখিয়ে দেওয়ার জন্য পুলিশের সাথে জাকারিয়াকে পাঠায়।

 

উক্ত ঘরে গিয়ে সাদা পলিথিন ভিতর ইয়াবা ও গাঁজা দেখিয়ে দেন জাকারিয়া । সিনিয়র এস আই আব্দুর রউফ কাছে বিষয়টি সন্দেহ হলে  জাকারিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন জিজ্ঞাসাবাদ শুরু করলে বের হয়ে আসে আসল তথ্য।

 

সে সকল তথ্য স্কীকার করে বলেন সালামকে  ফাঁসানোর জন্য এনামুলের নির্দেশে মাদক দ্রব্যেগুলো আমি রেখে আসি। শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধূরইল বাজার  হতে এনামুল হক কেও আটক করেন।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) হিফজুল আলম মুন্সী সিল্কসিটি নিউজকে জানান, আসামীদের গতকাল জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বিষয়টি সাথে আর কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে তদন্ত করা হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর