সোমবার , ২১ আগস্ট ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভোলাহাটে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ

Paris
আগস্ট ২১, ২০১৭ ৭:৩৬ অপরাহ্ণ

ভোলাহাট রতিনিধিঃ

ভোলাহাট উপজেলায় বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বিএনপি’র উপজেলা শাখার সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলামের উদ্যোগে বিএনপি’র পক্ষ থেকে সোমবার বিকেলে বানভাসি মানুষের মাঝে ত্রান বিতরন করেছেন।

উপজেলার ভোলাহাট ইউনিয়নের বন্যার পানিতে বাড়ী-ঘর পানিতে তলিয়ে যাওয়া রামেশ্বর হাই স্কুলের আশ্রয় শিবিরের ৯০টি পরিবার ও চরধরমপুর হাই স্কুলে আশ্রয়ে থাকা ৭০টি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ম্যাচ ও মোমবাতি দেয়া হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলামসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী রেশমাতুল আরশ রেখা, উপজেলা বিএনপি’র সিনিয়ার সহ সভাপতি মাহাতাব উদ্দিন, সহসভাপতি ও গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, বিএনপি নেতা আব্দুল বারী, আলাউদ্দিন ঠিকাদার. উপজেলা ছাত্রদল শাখার ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল ইসলাম মনির, সাধারন সম্পাদক কায়সার আহমেদ ও বিএম রুবেলসহ অন্যরা।

মঙ্গলবার উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে ত্রাণ দেয়া হবে বলে জানান উপজেলা চেয়ারম্যান।

অপরদিকে, সকালে বন্যার্তদের ত্রাণ দিতে নেকজান বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রীদের উদ্যোগে তাদের নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করা হয়। চরধরমপুর হাই স্কুলের বানভাসি পরিবারগুলোকে মুড়ি ও চানাচুর প্রদান করেন এবং সমবেদনা জ্ঞাপন করেন তারা। এ’ছাড়া বিত্তবানদের সহযোগিতা করার জন্য এগিয়ে আসার জন্য আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তারি বেগম, ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব মনসুরা আহমেদ, সহকারী প্রধান শিক্ষক হোসনে আরা পাখি, সহকারী শিক্ষক মাও আব্দুল কাদেরসহ সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর