মঙ্গলবার , ৯ জুলাই ২০২৪ | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বৃহস্পতিবার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী আসছেন

Paris
জুলাই ৯, ২০২৪ ১:৩৯ অপরাহ্ণ

তথ্যবিবরণী :
পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ আব্দুল ওয়াদুদ, এমপি আগামী বৃহস্পতিবার (১১ জুলাই) চারদিনের সরকারি সফরে রাজশাহী আসবেন। তিনি রাত সাড়ে নয়টায় সড়কপথে রাজশাহীর পুঠিয়াস্থ নিজ বাসভবনে এসে পৌঁছবেন।

প্রতিমন্ত্রী শুক্রবার (১২ জুলাই) সকাল এগারোটায় পুঠিয়াস্থ নিজ বাসভবনে পুঠিয়া ও দুর্গাপুর উপজেলার জন প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।

শনিবার (১৩ জুলাই) সকাল দশটায় তিনি পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন ও বৃক্ষরোপণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। সকাল সাড়ে দশটায় উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত সুদবিহীন ঋণ প্রদান, অসহায়-অস্বচ্ছল ও ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

বেলা এগারোটায় উপজেলার প্রকল্প বাস্তবায়ন কার্যালয় কর্তৃক আয়োজিত অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে শুকনো খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। দুপুর বারোটায় একই স্থানে ২০২৩-২০২৪ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে ইউনিয়ন পরিষদ সহায়তা খাতের আওতায় অনগ্রসরতা, প্রাকৃতিক দুর্যোগ ও ডেঙ্গু রোগ নিয়ন্ত্রণে বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

ওইদিন দুপুর দুইটায় পুঠিয়া পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন। বিকাল তিনটায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন এবং বিকাল চারটায় একই স্থানে পুঠিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন।

রবিবার (১৪ জুলাই) সকাল সাড়ে দশটায় প্রতিমন্ত্রী দুর্গাপুর উপজেলা পরিষদ চত্বরে উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন ও বৃক্ষরোপণ অভিযানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। বেলা এগারোটায় দুর্গাপুর উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সুদবিহীন ঋণ প্রদান, অসহায়-অস্বচ্ছল ও ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের হাতে চেক তুলে দিবেন।

বেলা সাড়ে এগারোটায় উপজেলার প্রকল্প বাস্তবায়ন কার্যালয় কর্তৃক আয়োজিত অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে শুকনো খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। দুপুর বারোটায় একই স্থানে ২০২৩-২০২৪ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে ইউনিয়ন পরিষদ সহায়তা খাতের আওতায় অনগ্রসরতা, প্রাকৃতিক দুর্যোগ ও ডেঙ্গু রোগ নিয়ন্ত্রণে বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

ওইদিন দুপুর তিনটায় দুর্গাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন এবং বিকাল চারটায় একই স্থানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন।

ওইদিন সন্ধ্যা সাড়ে সাতটায় প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ছেড়ে যাবেন।

সর্বশেষ - রাজশাহীর খবর