রবিবার , ৩ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের ইন্তেকাল

Paris
জুলাই ৩, ২০১৬ ৯:৫৯ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলা আনছার ভিডিপি কর্মকর্তা মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক (৬২) রোববার সকাল সাড়ে ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে ইন্তেকাল করেছেন। তাঁর দুটি কিডনি ড্যামেজ হয়েছিল। গত বৃহস্পতিবার হটাৎ অনুস্থ হয়ে পড়েন। তাৎক্ষনিক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎধীন অবস্থায় ইন্তেকাল করেন। তাকে রাষ্ট্রিয় মর্যাদায় বিকেল ৪টায় জানাযা নামাজ শেষে আড়ানী কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

 
তাঁর জানাযায় অংশ গ্রহন করে পরিবারের প্রতি সমবেদনা জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা প্রতিবন্দী কর্মকর্তা আহাদ আলী সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল খালেক, আড়ানী পৌর আওয়ামীলীগের সভাপতি শহীদুজ্জামান মাহীদ, আড়ানী পৌর সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি শিক্ষক নজরুল ইসলাম, যুবলীগ নেতা কামরুলজ্জামান নিপন, কামরুল হাসান জুয়েল, বিএনপির নেতা আনোয়ার হোসেন পলাশ, নবাব আলী, বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকসহ স্থায়ীয় জনগণ।
আবদুর রাজ্জাক ১৯৫৫ সালের ১২ জানুয়ারী চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের জন্ম গ্রহণ করেন। তিনি ১৯৭৮ সালের ৯ অক্টোবর উপজেলা আনছার ভিডিপি কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি দীর্ঘদিন চাকুরী শেষে ২০১৬ সালের ১২ জানুয়ারী অবসর গ্রহণ করেন। তাঁর স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ নাতী-নাতনী এবং অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর