মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় চিকিৎসক সঙ্কটের মধ্যে তিন জনের বিদায়

Paris
সেপ্টেম্বর ২৭, ২০১৬ ৬:৪৩ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে চিকিৎসক সঙ্কট। শুন্য পদগুলো পূরণ হয়নি। এরমধ্যে বিদায় নিলেন দুইজন বিশেষজ্ঞসহ তিন ডাক্তার এবং এক নার্স সুপারভাইজার। আজ ঙ্গলবার দুপুরে রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের আনুষ্ঠানিকভাবে বিদায় দেয়া হয়।

 

বিদায়ীরা হলেন-সহকারি অধ্যাপক সার্জারী ডাক্তার অ.ন.ম মোজাম্মেল হক, শিশু বিশেষজ্ঞ ডাক্তার শামসুদ্দিন আলম, অধ্যাপক ডাক্তার অনুপ সরকার, মেডিকেল অফিসার ও  নার্স সুপারভাইজার আরতী বালা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের টিএইচএ ডাক্তার সিরাজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১, বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সাবিনা বেগম, থানা অফিসার ইনচার্জ আলী মাহামুদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ইয়াকুব আলী, ভারপাপ্ত মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম, প্রানী সম্পদ কর্মকর্তা আব্দুল কাদের, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামসুল আলম, প্রেসক্লাব সভাপতি-সম্পাদকসহ স্বাস্থ্য কেন্দ্রের অন্যান্য ডাক্তার ও কর্মকর্তা-কর্মচারীরা।
সভায় বক্তারা বলেন, এই হাসপাতালে এ্যানাসথেসিয়া বিশেষজ্ঞ না থাকলেও যাদের দ্বারা ছোট-খাটো অপারেশনের ব্যবস্থা ছিল আজ তাদের বিদায়ে দিকে হলো। তাই অতিসত্বর বিদায়ী ডাক্তারদের শুন্য স্থান পূরণের জন্য স্বাস্থ্য কমপ্লেক্রের টিএইচএসহ সংশ্লিষ্টদের কাছে জোর দাবি জানান।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর