শনিবার , ৩ আগস্ট ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় ৩২ জনের মাঝে ২১ লাখ ৩০ হাজার টাকার চেক বিতরণ

Paris
আগস্ট ৩, ২০২৪ ৫:৫৮ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় ৩২ জনের মাঝে ২১ লাখ ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। শনিবার (৩ আগষ্ঠ) সকাল সাড়ে ১১টায় রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শহরিয়ার আলমের আড়ানী পৌরসভার চকসিংগা গ্রামের নিজ বাড়ির হলরুমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অসহায় ও দুস্থদের মাঝে এই চেক বিতরণ করেন।

এ সময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, আমার কাছে কোন মানুষ গেলে কোন দল করেন, এমন কাউকে কোন প্রশ্ন করিনা, ফিরিয়ে দিইনা। ১৬ বছর ধরে বাঘা ও চারঘাটের মানুষের সঙ্গে আছি। ক্ষমতায় থাকি-বা না থাকি, যতদিন বেঁচে আছি, ততদিন মানুষের সেচা করে যাব। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্ব আর প্রচেষ্টায় দেশে অনেক উন্নয়ন হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলীসহ ইউনিয়ন আওয়ামী লীগের নের্তৃবৃন্দ।

অপর দিকে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শহরিয়ার আলম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের কুলখানি অনুষ্ঠানে দুপুরে যোগ দান করেন। অনুষ্ঠানের আগে তিনি বাবুলের গাওপাড়া গ্রামের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, ২২ জুন সকাল ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের ডাকে উপজেলা পরিষদের সামনে মূল সড়কে বাঘা পৌর মেয়র আক্কাছ আলীর দুর্নীতি, স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে শান্তিপূর্ণ মানববন্ধন চলছিল। এ সময় আসামিরা অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ককটেল বিস্ফোরণ ঘটায়। সেখানে কয়েকটি পিস্তলের গুলিবর্ষণ করা হয়। আতঙ্কে তারা মানববন্ধন ছেড়ে উপজেলা চত্বরের ভেতরে পালাতে গেলে আসামিরা এলোপাতাড়ি ইটপাটকেল ও পাথর ছোড়ে। এতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম অডিটরিয়ামের সামনে চায়নিজ কুড়াল দিয়ে গুরুতর জখম করে। গুরুতর আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন ছিলেন। পরে ২৬ জুন বিকালে মারা যান তিনি।

এ ঘটনায় বাঘা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু বাদী হয়ে মেয়র আক্কাসকে প্রধান আসামি করে ৪৬ জন নামীয়সহ ২০০-৩০০ জনকে আসামি করে বাঘা থানায় হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ - রাজশাহীর খবর