সোমবার , ১৯ আগস্ট ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় শিক্ষকের বিরুদ্ধে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে শ্রীলতাহানির অভিযোগ

Paris
আগস্ট ১৯, ২০২৪ ৩:৫৩ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় শিক্ষক প্রীযুষ কুমারের বিরুদ্ধে শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ক্ষুদে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে শিক্ষকের নারায়নপুরের বাড়ি ঘেরাও করে। স্থানীয়দের সহায়তায় শিক্ষার্থীরা ফিরে আসে। এ ঘটনায় সোমবার (১৯ আগষ্ঠ) শিক্ষার্থীর অভিভাবক থানায় অভিযোগ দায়ের করে।

জানা গেছে, রোববার (১৮ আগষ্ঠ) বিকাল সাড়ে ৩টায় বাঘা মডেল সরকারি প্রাইমারি স্কুলের সহকারি শিক্ষক প্রীযুষ কুমারের চতুর্থ শ্রেণির ক্লাস শেষ হলে স্কুল ছুটি হয়ে যায়। সকল শিক্ষার্থীরা বাড়ি যাওয়ার জন্য ক্লাসরুম থেকে বের হয়। এ সময় সহকারি শিক্ষক প্রীযুষ কুমার এক শিক্ষার্থীকে ডেকে ক্লাস রুমের মধ্যে নিয়ে গিয়ে শ্রীলতাহানি করে।

ওই শিক্ষার্থী বাড়িতে এসে তার পরিবারকে বিষয়টি জানায়। তার অভিযোগ স্কুলের প্রধান শিক্ষক আনজারুল ইসলামকে জানালে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা কর্মকর্তাকে অবগত করেন। সোমবার সকাল ১০টার দিকে সহকারি শিক্ষক প্রীযুষ কুমার স্কুলে আসলে সকল শিক্ষার্থীরা একত্রি হয়ে ধাওয়া করে এবং বিক্ষোভ মিছিল নিয়ে তার বাড়ি ঘেরাও করে রাখে। পরে স্থানীয়দের সহায়তার শিক্ষার্থীরা ফিরে আসে।

বাঘা মডেল সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক আনজারুল ইসলাম বলেন, আমাকে ঘটনাটি জানানোর সাথে সাথে আমার উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করি। এরপরও কিছু ব্যক্তি আমাকে লাঞ্চিত করে। এছাড়া আমি ওই দিন ছুটি নিয়ে ডাক্তার দেখাতে গিয়েছিলাম। আমি স্কুলে ছিলাম না।

বাঘা থানার ওসি আবু সিদ্দিক বলেন, এ বিষয়ে শিক্ষার্থীর এক অভিভাবক বাদি হয়ে সোমবার একটি অভিযোগ দায়ের করেছেন। শিক্ষককে গ্রেফতার অভিযান চলছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, ওই স্কুলের প্রধান শিক্ষক আমাকে অবগত করেন। পাশাপাশি শিক্ষার্থীর অভিভাবকরা আমাকে জানিয়েছেন। বিষয়টি উর্দ্ধতক কর্তৃপক্ষকে অবগত করা হচ্ছে।

সর্বশেষ - রাজশাহীর খবর