সোমবার , ৯ সেপ্টেম্বর ২০২৪ | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগেরহাটে পিকআপ-ইজিবাইকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

Paris
সেপ্টেম্বর ৯, ২০২৪ ৯:৪৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বাগেরহাটের ফকিরহাটে পিকআপ-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে আহত আরেকজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৫ জনে।

এর আগে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাটাখালিসংলগ্ন টাউন নওয়াপাড়া এলাকায় খুলনাগামী একটি পিকআপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা ৩ জন নিহত এবং ২ জন আহত হন।

পরে আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজন এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়। এ নিয়ে দুর্ঘটনায় ইজিবাইকের ৫ জন নিহত হন।

নিহতদের মধ্যে রয়েছেন বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার নোমান শেখের স্ত্রী নিপা বেগম (২৮)। তিনি সায়েড়া মধুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। মাত্র দুই মাস আগে তিনি চাকরিতে যোগদান করেন।

নিহত অন্যরা হলেন- রামপাল উপজেলার নবাবপুর এলাকার রাজমিস্ত্রি মো. মাসুম (৩০), একই এলাকার রাজমিস্ত্রি শওকত আলী (৪০), বাগেরহাট সদর উপজেলার সুগন্ধি গ্রামের মাজেদ শেখের ছেলে হিরণ শেখ (৩৫) ও একই উপজেলার মিরেরডাঙ্গা গ্রামের মোশারফ হোসেন খন্দকার (৪২)।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভির ইসলাম অনিক বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজনকে মৃত এবং দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহত দুইজন হিরণ শেখ এবং মোশারফ হোসেন খন্দকারকে আমরা খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছি।

এদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে হিরণ শেখ মারা যান। পরে শুনেছি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন খন্দকারেরও মৃত্যু হয়।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, পিকআপ ও ইজিবাইকের সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন, হাসপাতালে নেওয়ার পথে একজন এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে নিহত তিনজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্য দুইজনের লাশের জন্য তাদের স্বজনদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে।

তিনি বলেন, সংঘর্ষের পরই পিকআপটি নিয়ে পালিয়েছে ড্রাইভার। এখনো পিকআপটি শনাক্ত করা যায়নি। শনাক্ত করার চেষ্টা চলছে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - জাতীয়