বুধবার , ২৭ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারার হাট-গাঙ্গোপাড়া ডিগ্রী কলেজে জঙ্গি বিরোধী মিছিল

Paris
জুলাই ২৭, ২০১৬ ৭:৫৪ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় ‘জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে রুখে দাড়াও,দেশ ও জাতিকে বাঁচাও’ স্লোগানকে সামনে রেখে বাগমারা উপজেলার হাট-গাঙ্গোপাড়া ডিগ্রী কলেজে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 
বুধবার বেলা ১১টায় কলেজ ছাত্রলীগের উদ্যোগে এ পথসভা অনুষ্ঠিত হয়।

 
বেলা ১১ টায় কলেজ ক্যাম্পাস থেকে জঙ্গিবাদ বিরোধী মিছিল বের হয়ে হাট-গাঙ্গোপাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ চত্বরে এসে এক পথসভায় মিলিত হয়।

 
হাট-গাঙ্গোপাড়া ডিগ্রী কলেজ ছাত্র লীগের সভাপতি হাবিবুল বাশার হাবিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফ আহম্মেদের পরিচালনায় মুঠো ফোনে বক্তব্য রাখেন রাজশাহী জজ কোর্টের পি.পি এ্যাড.ইব্রাহীম হোসেন।

 
এ সময় উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ মুনছুর রহমান,সাবেক ছাত্রলীগ নেতা আঃ হাকিম প্রাং,শহিদুল ইসলাম শহিদ, আশরাফুল ইসলাম বাবু, কলেজ গভর্নিং বডির সদস্য শাহাদত হোসেন সাগর, জেলা ছাত্রলীগের যোগাযোগ বিষয়ক সম্পাদক আবু সাইদ,বাগমারা উপজেলা যুবলীগের সদস্য মমিনুল ইসলাম মাসুম, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আঃ মালেক, নরদাশ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, গোবিন্দপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ, কলেজ ছাত্রলীগ নেতা সেলিম রেজা, রকি, রেজাইল ,বাদশা, আলামিন হোসেন , আলম প্রমুখ।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর