শনিবার , ১২ অক্টোবর ২০২৪ | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাংলাদেশ সফরের আগে দক্ষিণ আফ্রিকা দলে দুঃসংবাদ

Paris
অক্টোবর ১২, ২০২৪ ১০:৪৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

আগামী ২১ অক্টোবর শুরু হবে বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। তবে সিরিজ শুরুর আগে বড় দুঃসংবাদ পেল প্রোটিয়ারা। প্রথম টেস্ট খেলতে পারবেন না অধিনায়ক টেম্বা বাভুমা। খবরটি নিশ্চিত করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

বাঁ হাতের বাহুর মাংসপেশির চোটে ভুগছেন বাভুমা। সিরিজের প্রথম টেস্টে খেলা না হলেও তাকে নিয়েও বাংলাদেশ সফরে আসবে দক্ষিণ আফ্রিকা। এক বিবৃতিতে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা জানিয়েছে, বাভুমা বহরের সঙ্গে মঙ্গলবার ঢাকায় যাবে। দলের সঙ্গে থেকেই ও ২৯ অক্টোবরের ম্যাচের জন্য রিকভারি চালিয়ে যাবে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে দ্বিতীয় ম্যাচ।
বাভুমার অনুপস্থিতিতে ঢাকা টেস্টে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেবেন এইডেন মাক্রাম। বাভুমার বিকল্প হিসেবে নেওয়া হয়েছে ডেওয়াল্ড ব্রেভিসকে। মেরুদণ্ডের চোটের কারণে বাদ পড়া নান্দ্রে বার্গারের পরিবর্তে খেলবেন এনগিদি।

হালনাগাদ স্কোয়াড :
টেম্বা বাভুমা (প্রথম টেস্টে নেই), ডেভিড বেডিংহাম, ম্যাথু ব্রিটজকে, ডেওয়াল্ড ব্রেভিস, টনি ডি জর্জি, কেশভ মহারাজ, এইডেন মাক্রাম (প্রথম টেস্টে অধিনায়ক), উইয়ান মুল্ডার, সেনুরান মুথুস্যামি, লুঙ্গি এনগিডি, ড্যান পিটারসন, ড্যান পিট, কাগিসো রাবাদা, ত্রিস্তান স্টাবস, রায়ান রিকেলটন ও কাইল ভেরেইনে।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা