বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় ১ নারীসহ দুজনের জেল ও ৭ জনের জরিমানা

Paris
আগস্ট ১৮, ২০১৬ ১০:২৪ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়ায় ১ নারীসহ দুজনের জেল ও ৭ জনের জরিমানা দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার ভালুকগাছী ইউনিয়নের চকদোমাদী এলাকায় আফছার আলী ও কহিনুর বেগম অশ্লিল কর্মকান্ডে লিপ্ত থাকায় তাদের দুজনকে জেল ও মাদকসেবনের দায়ে ৭ জনকে জরিমানা করে ভ্রম্যমাণ আদালত।

 

সাজা প্রাপ্তরা হলো, ভালুকগাছী ইউনিয়নের নন্দনপুর গ্রামের রুহুল আমিনের স্ত্রী কহিনুর বেগম (৩৮) ও একই ইউনিয়নের চকদোমাদী গ্রামের ফজের সরদারের ছেলে আফছার আলী (৪৫)।

 

এছাড়াও ৭ মাদসেবীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এরা হলেন, রাজশাহীর মতিহার থানার সুচারণ এলাকার আবুল কাশেমের ছেলে মরিুজ্জামান (৪৫), একই এলাকার বাক্কার আলীর ছেলে ময়েন উদ্দিন (৪৫), রাজশাহীর হরিয়ান এলাকার মৃত মজিবরের ছেলে রফিকুল ইসলাম (৪৫), উপজেলার বেলপুকুর ইউনিয়নের কাজিরপাড়া এলাকার আজের আলীর ছেলে মোজাহার (৩৫) ও তার ছোট ভাই আজিবর (২৫), একই এলাকার রহমানের ছেলে সোবহান আলী (৫৬) ও মজিদের ছেলে বাবু (২৭)।

 

জানাগেছে, বৃহস্পতিবার ভালুকগাছী ইউনিয়নের চকদোমাদী এলাকায় আফছার আলী ও কহিনুর বেগম অশ্লিল কর্মকান্ডে লিপ্ত থাকা অবস্থায় এলাকাবাসী আটক করে পুঠিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে  থানা পুলিশ তাদেরকে বিকেলে পুঠিয়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেড ও উপজেলা নির্বাহী অফিসার নুরুজ্জামানের ভ্রাম্যমান আদালতে হাজির করে।  নির্বাহী ম্যাজিষ্টেড ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কহিনুর বেগমকে ৩ মাসের জেল ও আফছার আলীকে ৭ দিনের জেল প্রদান করেন।

 

এছাড়াও ৭ মাদক সেবীদেরকে মাদকসেবনের দায়ে ৫’শ টাকা করে জরিমানা আদায় করা হয়।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর