সোমবার , ১৫ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

Paris
আগস্ট ১৫, ২০১৬ ৭:০২ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধিঃ
পুঠিয়া উপজেলার সর্বত্র যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন কর্মসূচী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলার সকল সরকারী, আধাসরকারী স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী ভবন সমুহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

 
সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামানের পরিচালনায় একটি শোক র‌্যালী বের হয়ে পুঠিয়া রাজবাড়ী বাজার প্রদক্ষিণ শেষে উপজেলা চত্তরে সমাবেশে মিলিত হয়।

 
বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামান এর সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সঞ্চালনে জাতির জনকের জীবনী ও স্বাধীনতা সংগ্রামের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয।

 
এতে প্রধান অতিথি ছিলেন, পুঠিয়া দুর্গাপুরের সাংসদ আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা। আলোচনা সভায়  বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম জুম্মা, এএসপি সার্কেল আসলাম উদ্দিন, পুঠিয়া কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, পুঠিয়া উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি কাজি শরিফ, বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান বদি, পুঠিয়া মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম ফারুক, যুব মহিলা লীগের সভানেত্রী মৌসুমি আক্তার ও পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী তাসলিমা ইসলাম তুলি।

 
এছাড়াও উপজেলা কর্মকর্তার কার্যালয়ে জাতির জনকের উপর চিত্রাংকন ও রচনা  প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে পুঠিয়ার বিভিন্ন মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

 

স/ঈ

সর্বশেষ - রাজশাহীর খবর