শনিবার , ৩ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভা

Paris
সেপ্টেম্বর ৩, ২০১৬ ৫:০৩ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধিঃ

সন্ত্রাস, জঙ্গীবাদ ও জঙ্গি তৎপরতার বিরুদ্ধে রাজশাহীর পুঠিয়া উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় একযোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পৃথক-পৃথক ভাবে নিজস্ব ব্যানারে নিজ প্রতিষ্ঠানে আলোচনা সভা কর্মসূচি পালন করেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

 

জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভা  করেছে পুঠিয়ার লস্করপুর ডিগ্রি কলেজ, ধোপাপাড়া মেমোড়িয়াল ডিগ্রি কলেজ, পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, ঝলমলিয়া উচ্চ বিদ্যালয়, বিড়ালদহ উচ্চ বিদ্যালয়, নন্দনপুর উচ্চ বিদ্যালয়, বানেশ^র ইসলামিয়া উচ্চ বিদ্যালয়, জামিরা জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রমুখ।

 

আলোচনা সভায় উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য, মুক্তিযোদ্ধা, প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা কর্মচারী,  ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দরা।

 

আলোচনা সভায় প্রতিষ্ঠান প্রধানদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, আওয়ামিলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান রুস্তম আলী, আহসানুল হক মাসুদ, ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান, আবুল কালাম আজাদ প্রমুখ।

 

এসময় বক্তারা সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে সকলকে সচেতন হয়ে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর