পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক আটক

পুঠিয়া প্রতিনিধি:


রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় কলাবাহী ভ্যানচালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করেছে, তবে চালক পালিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার (২৪ জুন) ভোর সাড়ে ৬ টার দিকে উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যান চালকের নাম আবদুস সামাদ (৪৮) তিনি গোবিন্দপুর এলাকার আবিদ মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশ জানায়, ভোরে নিহত আবদুস সামাদ কলা নিয়ে ভ্যানযোগে ঝলমলিয়া হাটে যাচ্ছিলেন পথে উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় এলে নাটোর গামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট -২০-৮০২৯) তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় এতে তিনি মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা তাৎক্ষণিক বিষয়টি হাইওয়ে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করেছে এবং ট্রাকটি আটক করেছে তবে চালক পালিয়েছে ।

হাইওয়ে পুলিশ শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানান, মাথায় আঘাত লাগায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং ঘাতক ট্রাকটি পালিয়ে গেলেও ডাক মারা গোরস্থানের পাশে মহাসড়কে ট্রাকটি ফেলে চালক পালিয়ে গেছে পরে পুলিশ গিয়ে ট্রাকটি উদ্ধার করেছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা হবে বলেও জানান তিনি।

স/আ